Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / চাঁপাইনবাবগঞ্জে কারারক্ষী, স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তাসহ ২১ জন আক্রান্ত

চাঁপাইনবাবগঞ্জে কারারক্ষী, স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তাসহ ২১ জন আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে গত ২দিনে নতুন করে আরও ২১জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২২জন।

তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৯০ জন এবং নতুনসহ চিকিৎসাধীন রয়েছেন ৩২ জন।

মঙ্গলবার ও বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি ল্যাব থেকে ৭৯ জনের করোনা ভাইরাস পরীক্ষা রিপোর্ট আসে চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিসে।

আক্রান্তরা হচ্ছেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ভাটোপাড়ার আইডিএস এনজিওর একজন মাঠ কর্মী।

পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের নিমতলা নিউ ইসলামপুরের বাসিন্দা একজন। তিনি গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসের পিএ কাম উচ্চ মান সহকারী। একই ওয়ার্ডের পিয়ারা বাগান এলাকার একজন। তিনি সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট। একই এলাকার ফুলকুঁড়ি উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্র। একই ওয়ার্ডের মিস্ত্রি পাড়ার একজন। তিনি সদর হাসপাতাল এর সামনের কবির ফার্মেসীর কর্মচারী।

পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের আলীনগর মাঝপাড়া এলাকার একজন। তিনি একজন ব্যাক কর্মকর্তা। জেল হাজতের একজন কারারক্ষীও আক্রান্ত হয়েছেন। এ ছাড়া স্বরুপনগর এলাকার এনএসআই কার্যালয়ের একজন অফিস সহকারী আক্রান্ত হয়েছে।

সদর উপজেলার বারঘরিয়া জামাদারপাড়ার ৫ নং ওয়ার্ডের একজন। পেশায় তিনি মাইক্রো চালক। পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের রেহাইচর আদর্শ পাড়ার একজন আক্রান্ত হয়েছেন। তিনি স্বর্ণকারের কাজ করেন। একই ওয়ার্ড ও গ্রামের একজন। তিনি শিবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার।

পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের নামোরাজারামপুর উপরপাড়ার একজন। তিনি ডিসি অফিসে এমএলএএস পদে কাজ করেন।

শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের একজন গৃহিণী আক্রান্ত হয়েছে। একই উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনামসজিদ বারেক বাজার ৭ নং ওয়ার্ডের এক বাসিন্দা করোনা আক্রান্ত হয়েছে। সে রাজশাহী ইসলামি ব্যাংক হাসপাতালে এ্যাটেনডেন্স।

এদিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার ৫ নং ওয়ার্ড স্টেশন পাড়ার একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি হোটেল ব্যবসায়ীক। একই উপজেলার রাধানগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বেগপুর গ্রামের একজন। গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে তিনি কর্মরত আছেন।

আলীনগর নামোটোলা ৫ নং ওয়ার্ডের প্রেষণে আসা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার, রহনপুর পৌর এলাকার খয়রাবাদ ৯ নং ওয়ার্ডের একজন গৃহিণী আক্রান্ত হয়েছেন। শিবগঞ্জ উপজেলার পিঠালি তলার একজন। তিনি রহনপুর বিএডিসি সারগোডাউনের উপ-সহকারী পরিচালক, রহনপুর পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের পুরাতন প্রসাদপুর গ্রামের একজন ছাত্র আক্রান্ত হয়েছে, একই এলাকার ৯ নং ওয়ার্ডের খয়রাবাদের একজন। তিনি গোমস্তাপুর নির্বাচন অফিসের অফিস সহায়ক।-কপোত নবী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

Check Also

দেশে কঠোর লকডাউনের খবরে রাজশাহীর বাজারে উপচেপড়া ভিড়

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি: আগামী ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউনের ঘোষণায় রাজশাহীর সাধারণ মানুষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *