Breaking News
Home / অন্যান্য / রাজশাহীতে লাশ আটকে চাঁদা দাবি গ্রেপ্তার ৭

রাজশাহীতে লাশ আটকে চাঁদা দাবি গ্রেপ্তার ৭

পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর লক্ষীপুর পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ৪র্থ তলায় সিডিএম হসপিটালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন নামে মৃত ব্যক্তির লাশ আটকে চাঁদা দাবির অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা লাশ বহনকারী গাড়ীর সংঘবদ্ধ চাঁদাবাজ ও দালাল চক্রের সদস্য বলে পুলিশ জানিয়েছে।
গ্রেপ্তার সাতজন হলো: মো. আব্দুল্লাহ (৩২), মো. রাজন (৩৫), মো. বাদশা (৪০), এমদাদুল হক (৪০), মো. বিপ্লব (৫০), জাহিদ হাসান (২৬) ও জানারুল ইসলাম (২৮)। রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি।
রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, রোববার বিকালে নগরীর লক্ষ্মীপুরে
পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ৪র্থ তলায়
সিডিএম হসপিটালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন নামে মেহেরপুরের এক ব্যক্তি মারা যান। তখন স্বজনরা নিজস্ব গাড়িতে করে লাশটি নিয়ে যাচ্ছিলেন। কিন্তু তখন আব্দুল্লাহ ও রাজন তাদের পথ আটকান।
তারা লাশ আটকে চাঁদা দাবি করেন। বলেন, এখান থেকে কোন লাশ নিজ এলাকায় নিয়ে যেতে হলে তাদের রাজশাহীর অ্যাম্বুলেন্সে করেই নিয়ে যেতে হবে। তা না হলে তাদের লাশ বহনকারী মাইক্রো সমিতিকে ১০ হাজার টাকা চাঁদা দিতে হবে।
বাধ্য হয়ে মৃত ব্যক্তির স্বজনেরা আরএমপির গোয়েন্দা শাখায় (ডিবি) খবর দেয়। এরপর প্রথমে আব্দুল্লাহ ও রাজনকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অন্য পাঁচজনকে আটক করা হয়। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। মৃত ব্যক্তির স্বজনেরাও পরে লাশ নিয়ে বাড়ি গেছেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

কুষ্টিয়ায় মালবাহী ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধার শুরু তদন্তে ২ কমিটি

শাহীন আলম লিটন কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকায় মালবাহী ট্রেনের লাইনচ্যুত পাঁচটি বগি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *