Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / রাজশাহী নগরীতে বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার

রাজশাহী নগরীতে বিভিন্ন স্থানে মাস্ক ও জীবানুনাশক বিতরণ করেন পুলিশ কমিশনার

পাভেল ইসলাম পাভেল ইসলাম : কোভিড-১৯ প্রাদুর্ভাব জনিত কারণে নগরীর বিভিন্ন স্থানে পরিবহণের মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
 রাজশাহী মেট্রোপলিটন আঞ্চলিক পরিবহন কমিটির (মেট্রো আরটিসি) আয়োজনে নগরীর ভদ্রা মোড়, ঢাকা বাসস্ট্যান্ড ও গোরহাঙ্গা মোড়ে পরিবহণ মালিক, শ্রমিক ও যাত্রীদের মাঝে মাস্ক, জীবানুনাশক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।
আরএমপি’র ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার আনির্বান চাকমা’র সভাপতিত্বে মাস্ক ও জীবানুনাশক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআরটিএ রাজশাহী বিভাগের উপ-পরিচালক (ইঞ্জি) শেখ আশরাকুর রহমান ও রাজশাহী সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি) এ.এস.এম কামরুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া মডেল থানা) ফারজিনা নাসরিন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) জনাব মোঃ মোফাক্কারুল ইসলামসহ বিভিন্ন পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

কুষ্টিয়ায় মালবাহী ট্রেন লাইনচ্যুত কর্মকর্তা বরখাস্ত

শাহীন আলম লিটন কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় মালবাহী ট্রেন লাইনচ্যুত, কর্মকর্তা বরখাস্ত কুষ্টিয়া রেলওয়ে স্টেশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *