Breaking News
Home / অন্যান্য / আরটিজেএ এর নির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়র লিটনের শুভেচ্ছা ও অভিনন্দন

আরটিজেএ এর নির্বাচিত নেতৃবৃন্দকে রাসিক মেয়র লিটনের শুভেচ্ছা ও অভিনন্দন

পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি সহ নব নির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আজ(২৭ফেব্রুয়ারি)  শনিবার বিকেলে এক অভিনন্দন বার্তায় এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান মেয়র।
অভিনন্দন বার্তায় রাসিক মেয়র বলেন, নব-নির্বাচিত নেতৃবৃন্দ রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবেন। সাংবাদিকদের মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় করার পাশাপাশি পেশার উৎকর্ষ সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।
উল্লেখ্য, বরেন্দ্র কলেজে  শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনে সভাপতি পদে  মেহেদী হাসান শ্যামল ( বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ও সাধারণ সম্পাদক পদে মাইনুল হাসান জনি নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সহ-সভাপতি পদে আমির ফয়সাল, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক মেহেদী হাসান , অর্থ সম্পাদক পদে মাহফুজুর রহমান রুবেল  ( বিনা প্রতিদ্বন্দ্বিতায় ) এবং নির্বাহী সদস্য পদে রফিকুল ইসলাম ও  রবিউল ইসলাম খোকন নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম, নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনারদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন । সাচিবিক দায়িত্ব পালন করেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শ ম সাজু।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

কঠোর লকডাউনে তৃতীয় দিনেও রাজশাহীর গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনি: কঠোর লকডাউনে রাজশাহীতে তৃতীয় দিনেও কঠোর অবস্থায় চলছে লকডাউন। লকডাউনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *