Breaking News
Home / অপরাধ / রাজারহাটে চাঁদাবাজির অভিযোগ ও সাংবাদিকের উপর হামলা

রাজারহাটে চাঁদাবাজির অভিযোগ ও সাংবাদিকের উপর হামলা

রেজাউল হক কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে সরকারী ভূমি অফিসের টেন্ডারে অংশ গ্রহণ করায় চাদার দাবীতে সন্ত্রাসীরা এক সাংবাদিক কে পিটিয়ে আহত করেছে। ঘটনার আধা ঘন্টার মধ্যে জড়িত দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে,বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস চত্তরে ৫৫টি গাছ টেন্ডারে বিক্রির আয়োজন করে উপজেলা ভূমি অফিস। এতে অংশ গ্রহণ করতে গেলে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক সেবী আকাশ ( ২৫) এর নেতৃত্বে সোহেল রানা (২৮) রিয়াজুল (২৫) এবং জাফর আলীব(২৯) সহ অজ্ঞাতনামা ৮/১০জন সন্ত্রাসী ব্যবসায়ী ও সাংবাদিক আব্দুল হাকিম সবুজের নিকট ৫০হাজার টাকা চাদা দাবী করে। তিনি চাদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে টেন্ডারে অংশ গ্রহণ না করতে হুমকি দেন। পরে আব্দুল হাকিম সবুজ তাদের বাধা উপেক্ষা করে টেন্ডারে অংশ গ্রহণ করে সর্বোচ্চ ৩লক্ষ ১হাজার টাকায় গাছ নিতে ইচ্ছামত পোষণ করেন।

এতে সন্ত্রাসীরা সবুজের উপর ক্ষিপ্ত হয়। এরেই প্রেক্ষিতে দুপুরে আব্দুল হাকিম সবুজ উপজেলা পরিষদ থেকে রাজারহাট বাজার আসার পথে উপজেলা পরিষদের মেইন গেটে আসলে সন্ত্রাসীরা তার পথ রোধ করে তাকে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। আব্দুল হাকিম সবুজ বিষয় টি রাজারহাট থানা অফিসার ইনচার্জ কে অবগত করলে তার নির্দেশে পুলিশ আধাঘণ্টার মধ্যে সন্ত্রাসী আকাশ ও সোহেল কে গ্রেফতার করে থানা হাজতে নিয়ে আসেন। আব্দুল হাকিম সবুজ দৈনিক ভোরের দর্পনের রাজারহাট প্রতিনিধি। তিনি সাংবাদিকতার পাশাপাশি ব্যবসার সাথে জড়িত।

এ বিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বিষয় টি জানার পরপরেই আমি রাজারহাট থানার ওসিকে আইনগত ব্যবস্থা নিতে বলেছি। রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।। এরেই মধ্যে দুজন আসামি কে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্যদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About দৈনিক জনতার কথা

Check Also

ঝালকাঠির রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে বাবুল মৃধা গুলিবিদ্ধ,বন্দুক,গুলি দেশীয় অস্ত্রসহ অভিযুক্ত মাহফুজ আটক

  গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে বিরোধীয় জমির সীমানা প্রাচীর নির্মানে বাধা দেয়াকে কেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *