Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / এ মাসের শেষে করোনা ভ্যাকসিন বাংলাদেশে আসবে কুষ্টিয়ায় হানিফ 

এ মাসের শেষে করোনা ভ্যাকসিন বাংলাদেশে আসবে কুষ্টিয়ায় হানিফ 

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধি :
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, এ মাসের শেষে করোনা ভ্যাকসিন বাংলাদেশে আসবে। সরকার ভ্যাকসিন আনার ব্যাপারে খুব আন্তরিক, জনগন যাতে ভ্যাকসিন বিনামূল্যে পাই সে ব্যাপারে সরকার পদক্ষেপ নিয়েছেন। ইতিমধ্যে সেভাবে তহবিলও গঠন করা হয়েছে।
হানিফ বলেন, বিশ্বের সবচেয়ে বড় বড় শক্তিসালী ধনী রাষ্ট্রগুলি করোনা মোকাবেলায় হিমসিম খেয়েছে, কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তার দক্ষতা দিয়ে সীমিত সম্পদ এবং বিদ্যমান স্বাস্থ্য সম্পদ নিয়ে করোনা মোকাবেলা করেছেন।
আজ সোমবার (০৪ জানুয়ারী)  দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহাবুব উল আলম হানিফ এসব কথা বলেন।
ভ্যাকসিনের তালিকা নিয়ে বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুলের মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, উনার ঢাকার বিভিন্ন ক্লাবে যাতায়াত আছে, সেখান থেকে ভ্যাকসিন কারা পাবেন সে কথা শুনেছেন, ক্লাবে বসে ক্লাবের কথাই শুনবেন জনগনের কথা বা সরকারে কথা কানে পৌঁছায় না। ক্লাবমুখী যারা তাদের কাছে অনেক কাল্পনিক বা অপ্রাসঙ্গিক কথা আসতে পারে।
হানিফ আরো বলেন, বর্তমান সরকারের ৬ বিলিয়ন ডলার থেকে ৪৩ বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে, এটা মির্জা ফকরুলদের কাছে অনেক কষ্টদায়ক, আর এই কারনে উনাদের কাছে পছন্দ হয় না। উনাদের কষ্টের আর একটা জায়গা আছে, উনাদের পিয়ারের পাকিস্থানের বৈদেশিক মুদ্রার রিজার্ভ হচ্ছে ২০ বিলিয়ন ডলারের নীচে। পাকিস্থানে চেয়ে আমাদের রিজার্ভ ডবলেরও বেশী, এইটা উনাদের জন্য অনেক কষ্টদায়ক। এসময় কুষ্টিয়া-৪ আসনের এমপি ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে বিকেলে হানিফ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন  মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁ আত্রাই ইসলামগাথী থেকে হিরোইন ইয়াবা সহ হারুন ও মাহবুব নামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *