Breaking News
Home / অপরাধ / কুষ্টিয়ায় যুবলীগ নেতার বাড়ীতে ককটেল বিস্ফোরণ

কুষ্টিয়ায় যুবলীগ নেতার বাড়ীতে ককটেল বিস্ফোরণ

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধি !!! 
কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন যুবলীগ নেতা আমিদুর কবীর রিপনের বাড়ীতে পরপর দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
রোববার (২২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আমিদুর কবীর রিপন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে শোনা যাচ্ছেন।
ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিদুর কবীর রিপন জানান, “রোববার রাতে আমি আমার নিজ কক্ষে ঘুমাচ্ছিলাম। হঠাত রাত সাড়ে ১১টার দিকে বিকট পর পর দুটো শব্দ হয়। আমি ভয়ে বাইরে এসে দেখি প্রচুর ধোয়া। তারপর বাইরে এসে আমি পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ককটেল এর আলামত উদ্ধার করে নিয়ে যায়।” তিনি বলেন, “আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। এজন্য আমার হয়তো কেউ প্রতিপক্ষ বা রাজনৈতিক কারণে বিএনপি কিংবা জামায়াতের লোকজন আমাকে হত্যার উদ্দ্যোশ্যে এ কাজ করতে পারে।” স্থানীয়রা জানায়, রোববার রাতে কে বা কারা রিপনের বাড়ীর জানালার পাশে বোমা মারে। হয়তো এবারে চেয়ারম্যান প্রার্থী হতে চাওয়া তাকে মেরে ফেলার উদ্দ্যোশে এমন ঘটনা ঘটতে পারে। এই এলাকা বেশ কিছুদিন শান্ত ছিলো। কিছুদিন আগে গোয়ালগ্রাম ফরাজী পাড়ায় রাত দেড়টার দিকে বোমা বিস্ফোরণ ঘটায়। আবারো হয়তো সন্ত্রাসীরা মাথা চাড়া দিচ্ছে।  দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, রাতে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত উদ্ধার করেছে। এর মধ্যে টেপ, টিনের কৌটার অংশ, জালের কাঠিসহ কিছু আলামত জব্দ করা হয়েছে। এ ঘটনায় অনুসন্ধান চলছে। ঘটনার সাথে যারাই জড়িত হোক না কেনো তাদের আইনের আওতায় আনা হবে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

খাগড়াছড়ির রামগড়ে অসহায় পরিবারের মাঝে রেডক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দেয়া খাদ্য সামগ্রী দরিদ্র, অসহায়দের মাঝে বিতরন করেন খাগড়াছড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *