Breaking News
Home / উপজেলার খবর / গোদাগাড়ীতে ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ সভা

গোদাগাড়ীতে ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ সভা

আব্দুল খালেক: রাজশাহীর গোদাগাড়ীতে ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেল ৪টার দিকে গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মিছিলটি ডাইংপাড়া সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ফিরোজ চত্তরে এসে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, ভাইস চেয়্যারম্যান আব্দুল মালেক, শাহীন প্রমুখ বক্তব্য প্রদান করেন। সভায় বিভিন্ন দেশে সরকার প্রধানদের ভাস্কর্য আছে এবং বাংলাদেশের স্থপতি মরহুম বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানেরও ভাস্কর্য থাকবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন। বক্তারা কুষ্টিয়ায় ভাস্কর্য ভেঙ্গে ফেলার তীব্র প্রতিবাদ করেন।
নওগাঁর নিয়ামতপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু

নওগাঁর নিয়ামতপুরে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছে। নিহত ব্যক্তি আবুল কালাম আজাদ(৪৮) ও তার ছেলে শাহাদত হোসেন(২০) এর বাড়ি উপজেলার পারইল ইউনিয়নের ঝলঝলিয়া গ্রামে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার ধানসুড়া-আড্ডা- আঞ্চলিক মহাসড়কের রামকুড়ার মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ধানসুড়া বাজারের দিক হতে নিয়ামতপুরের দিকে একটি ট্রাক যাচ্ছিল। অপরদিকে এক মোটরসাইকেলে তিনজন আরোহী রামকুড়ার দিক থেকে এসে ধানসুড়ার রাস্তায় ওঠার সময় ওই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল থেকে তিনজন রাস্তায় ছিটকে পড়ে আবুল কালাম আজাদ নামে একজন ঘটনাস্থলে মারা যায়। আহত দুইজনকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তাদের অবস্থা আশংকাজনক হলে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহাদত মারা যায়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। চালক ও তার সহযোগীসহ ট্রাকটি আটক করা হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

কুষ্টিয়ায় ট্রলি চাপায় যুবক নিহত

শাহীন আলম লিটন কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ট্রলির চাপায় তন্ময় (২৪) নামে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *