Breaking News
Home / আইন আদালত / গোদাগাড়ীতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

গোদাগাড়ীতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

অনলাইন ডেস্ক: “বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন” স্লোগানে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ১১ টি পয়েন্টে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার আয়োজনে শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে গোদাগাড়ী পৌরসভার সম্মেলনকক্ষে একটি সভা অনুষ্ঠিত হয়। গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খান।

অপর দিকে মোহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা হোসেনের সভাপতিত্বে নারী নির্যাতন বিরোধী সমাবেশ হয়। এতে গোদাগাড়ী মডেল থানার ওসি মোঃ খাইরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বেলা ১১ টায় বাসুদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন বেবীর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) নৃত্যপদ দাস প্রধান অতিথি থেকে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার কাকনহাট পৌরসভা, গোদাগাড়ী ইউনিয়ন, রিশিকুল ইউনিয়ন, গোগ্রাম ইউনিয়ন, মাটিকাটা ইউনিয়ন, দেওপাড়া ইউনিয়ন, পাকড়ী ইউনিয়ন, চর আষাড়িয়াদহ ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ হয়েছে। এতে দায়িত্বরত পুলিশের কর্মকর্তা ছাড়াও স্থানীয় সুধিজন উপস্থিত ছিলো।

সমাবেশে পুলিশের পক্ষ হতে জানানো হয়,পুলিশ জনগনের বন্ধু আর  ধর্ষণ ঠেকাতে পুলিশ সব সময় প্রস্তুত আছে। তাদের জন্য কোন ধরনের ছাড় নেই। যে কোন ধরনের অপরাধী হোক না কেনো পুলিশ তাদের আইনের আওতায় এনে বিচার করবে।  পুলিশ সাধারণ জনগণকে সজাগ থাকতে বলেন যাতে করে কেউ অপরাধ করে পার পেয়ে না যায়। এজন্য সবার আগে পুলিশ কে অবহিত করতে বলেন। এছাড়াও ধর্ষকদের পক্ষে বা আপোষ মিমাংসায় না বসে সরাসরি আইনের আওতায় আনার জন্য সকলকে আহ্বান জানান। এছাড়াও বখাটে ও কিশোর গ্যাংদের ইভটিজিংসহ সকল ধরনের উৎপাত রুখতে পুলিশ তৎপর আছে বলে জানান।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *