Breaking News
Home / আইন আদালত / চাঁপাইনবাবগঞ্জে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

চাঁপাইনবাবগঞ্জে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

জাহাঙ্গীর আলম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ সারাদেশে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা বিট পুলিশং এর আয়োজনে শনিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে একটি নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী র‍্যালী শুরু হয়ে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে র‍্যালীটি নবাবগঞ্জ ক্লাবে (টাউন ক্লাব) গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী রেঞ্জের আরএমএফ বিভাগের পুলিশ সুপার শেখ মো. মিজানুর রহমান। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, মুক্তিযোদ্ধা মনিম-উদ-দৌলা চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন, সদর মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন। আরো বক্তব্য রাখেন, সাংবাদিক ডাবলু কুমার ঘোষ, শাহনেয়ামতুল্লাহ কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক নওশাবা নওরীন নেহা, জেলা পরিষদ সদস্য ও জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্র্যাভেলস্ এর চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী রেঞ্জের আরএমএফ বিভাগের পুলিশ সুপার শেখ মো. মিজানুর রহমান বলেন, ৬ হাজার ৯’শ ১২টি ইউনিয়নে একই সাথে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি, জনগনের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার। পুলিশ জনগণের বন্ধু হিসেবে কাজ করছে। আর বন্ধু হতে যা যা করনীয়, তার সব কিছুই পুলিশ করতে চাই। আমরা চাই সকলের কাঙ্খিত সেবা দিতে। এজন্য থানাকে ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ডগুলোকে এক বা একাধিক বিটের আওতায় নিয়ে আসা হয়েছে। সমাবেশে নারী নির্যাতন ও ধর্ষণবিরোধী বক্তব্য রাখেন বক্তারা।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ফ্রুট ব্যাগিং পদ্ধতিতে আম উৎপাদন কার্যক্রমের উদ্বোধনে মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিরাপদ ও বালাইমুক্ত আম উৎপাদনে ফ্রুট ব্যাগিং পদ্ধতি কার্যক্রমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *