Breaking News

নিজস্ব প্রতিবেদক : ২৫ আগষ্ট রাত থেকে গত ২৪ ঘন্টায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ রাজশাহীর একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা ডাঃ আঃ আ. ম. মেসবাউল হক @ বাচ্চু ডাক্তার স্টেডিয়াম এর মেইন গেটের সামনে গেলালির নিচে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে মোট ০৪ জন মাদকসেবী কে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ আব্দুল মালেক (৩৫), পিতা-মোঃ আততাপ আলী, থানা-সদর, শ্রী ডালিম কর্মকার (২৫), পিতা-শ্রী উজ্জল কর্মকার, উভয় সাং-বারোঘরিয়া হালদার পাড়া, ওয়ার্ড নং-০৫, ইউপি-বারঘরিয়া ও মোঃ ছানাউল মিয়া (২৫), পিতা-মৃত বিহারী, সাং-খালঘাট গইলবাড়ী, ইউপি-বালিয়াডাঙ্গা, এবং মোঃ নজরুল ইসলাম (৬৫), পিতা-মৃত এহসান আলী, ওয়ার্ড-০৩, ইউপি-পৌরসভা, সাং- আলীনগর ভুতপুকুর, সর্ব থানা-চাঁপাইনবাবগঞ্জ।

এসময় গ্রেপ্তারকৃতদের কাছে থেকে হেরোইন ২ গ্রাম, ৫ পুরিয়া গাঁজা, গাঁজা সেবন কাজে ব্যবহৃত ০১টি কলকি উদ্ধার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।-কপোত নবী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর গোদাগাড়ীতে অতিদরিদ্র নারী-পুরুষদের জন্য কর্মসংস্থান কর্মসূচি উদ্বোধন

পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি : রাজশাহী জেলা গোদাগাড়ী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে অতিদরিদ্র নারী-পুরুষদের জন্য কর্মসংস্থান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *