Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / গোমস্তাপুরে ইউনিয়নে আলোচিত একটি রাস্তার দাবী : জনদূর্ভোগ চরমে

গোমস্তাপুরে ইউনিয়নে আলোচিত একটি রাস্তার দাবী : জনদূর্ভোগ চরমে

উত্তম কুমার, গোমস্তাপুর প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নুজুস্টান থেকে খোসালপাড়া পর্যন্ত প্রায় ২ কিলোমিটার জনবহুল এ রাস্তাটি সংস্কারের অভাবে ভেঙে চুরে বিভিন্ন জায়গায় গর্তের সৃষ্টি হয়। ফলে চলাচলের অনুপযোগীর ভুক্তভোগী হয়েছেন ভেঁড়িবাজার, নয়াদিয়াড়ী, বালুগ্রাম ও খোসালপাড়া গ্রামের কয়েক হাজার মানুষ।
সোমবার সকালে সরেজমিনে দেখা গেছে, রাস্তাটির প্রায় জায়গায় গভীর গর্তের খাদ, যেখানে যেকোনো যানবহন চলা তো দূরের কথা মানুষই স্বাভাবিক ভাবে চলাচল করতে পারে না।
স্থানীয় কৃষক আসাদুল আলী জানান, এলাকাটি কৃষি জমিতে ভরপুর, অথচ বিগত প্রায় ২ বছর থেকে রাস্তাটি ভাঙা থাকার  কারণে উপজেলার জনসাধারণের বিভিন্ন  পণ্য বহন ও জমির ধান তুলতে সমস্যা হচ্ছে। জমির ধান জমিতেই নষ্ট হওয়ার উপক্রম।
গোমস্তাপুর ইউপি সদস্য সুলতান হোসেন জানান, বিষয়টি ইউপি চেয়ারম্যান নিকট বার বার তুলে ধরলেও কোনো পদক্ষেপ নেন নি।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল জানান, এই রাস্তাটি ইউনিয়নের হলেও রাস্তা নির্মান বা সংস্করণ এল.জি.ই.ডির আওতাভুক্ত। বিষয়টি নিয়ে এল.জি.ই.ডিকে অবহিত করতে বলেন।
এ ব্যাপারে গোমস্তাপুর উপজেলা এল.জি.ই.ডির ইঞ্জিনিয়ার সুলতান ইমাম জানান, উক্ত রাস্তাটি এল.জি.ই.ডির আওতাভুক্ত না। তিনি এল.জি.ই.ডির অধীনে গোমস্তাপুর উপজেলার সকল রাস্তা গুলো চিনেন বলে আমাকে জানান। তাকে চেয়ারম্যান এর মন্তব্যের বিষয়টা অবহিত করা হলে, তিনি চেয়ারম্যান, মেম্বার কে উপযুক্ত কাগজপত্র নিয়ে অফিসে ডাকেন, যে কিভাবে এটি এল.জি.ই.ডিবর রাস্তা হয়।
এলাকাবাসীর অনুরোধ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ গুরুত্বের সহিত বিবেচনা করে রাস্তাটি সংস্কারের উদ্যোগ গ্রহণ করবেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ফুলবাড়ীতে অর্থের অভাবে বৃদ্ধার লাশ নিলো না পরিরার, দাফন করলো ছাত্রলীগ

মোঃআরিফুল ইসলাম,ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃকুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হওয়া এক বৃদ্ধার লাশ পরিবার নিতে অস্বীকৃতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *