Breaking News
Home / জাতীয় / ৭১’এর মুক্তিযুদ্ধের ৭নং সেক্টর কমান্ডার আবদুস সাত্তার আর নেই

৭১’এর মুক্তিযুদ্ধের ৭নং সেক্টর কমান্ডার আবদুস সাত্তার আর নেই

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আবদুস সাত্তার বুধবার দিবাগত রাত (বৃহস্পতিবার) সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ৪ বছর ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। চিকিৎসাধীন অবস্থায় হৃদ যন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন বলে নিশ্চিত করেছেন মরহুমের ভাতিজা পুলিশ অফিসার আল-মামুন।

বীর মুক্তিযোদ্ধা আবদুস আত্তার স্ত্রী, তিন মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।মরহুমদের জানাযার সময় পরে জানানো হবে। তাঁকে আলিডাঙ্গায় দাফন করা হবে বলে জানা গেছে।

আবদুস সাত্তার মহান মুক্তিযুদ্ধে ৭ নং সেক্টরে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের সহযোদ্ধা ছিলেন। তাঁর ছোট মেয়ে দোয়েল বিশ্বাস ঢাকা ট্রিবিউনের সাবএডিটর হিসেবে দায়িত্ব পালন করছেন।

কমান্ডারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ফেরদৌসী ইসলাম জেসী এমপি, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান, কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

তাঁর মৃত্যুতে আরও গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বিশ্বাস, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন।

রিপোর্ট -কপোত নবী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে দুস্থ ও অসুস্থ আওয়ামী লীগ কর্মীদের মধ্যে অনুদানের চেক বিতরণ 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: আজ রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *