Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / ২০০ দুস্থ পরিবারের পাশে দাঁড়ালেন,শাহারুল ইসলাম।

২০০ দুস্থ পরিবারের পাশে দাঁড়ালেন,শাহারুল ইসলাম।

যশোর প্রতিনিধি :করোনা ভাইরাস সংক্রমণ হ্রাস করতে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী রাষ্ট্রের সকল নাগরিক ঘরে অবস্থান করছে। দোকানপাট, হাঁট বাজার, অফিস আদালত সব কিছুই বন্ধ। লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত, দিন মজুর, কারখানার শ্রমিক সহ নানা শ্রেণীপেশার মানুষ। 
অনির্দিষ্ট কালের এই লকডাউন পরিস্থিতি কবে নাগাদ স্বাভাবিক হবে তা নির্দিষ্ট করে বলার কোন সুযোগ নেই। কিন্তু মেহনতি মানুষের পেটতো ক্ষুধার রাজ্যে গদ্যময় । মানবতার এই চরম ক্রান্তিলগ্নে মানবতার দূত হিসেবে যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নে কাজ করে যাচ্ছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম। ধারাবাহিক ভাবে একের পর এক ওয়ার্ডে খাদ্য সামগ্রী নিয়ে দ্বারে দ্বারে হাজির হচ্ছেন এ নেতা।

সেই ধারাবাহিকতা আজ সোমবার আরবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সুজলপুর জামতলায় নিম্নবিত্ত ২০০ টি পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন শাহারুল ইসলাম। এর আগে একই স্থানে ৩০০ পরিবারে খাদ্য সহায়তা দিয়েছিলেন তিনি।

শাহারুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন অপ্রতিরোদ্ধ হয়ে উঠছে। বিশেষ করে এই রোগে বয়স্কদের ঝুঁকি বেশি তাই প্রত্যেক পরিবারকে সতর্ক থাকা বিশেষ করে বয়স্কদের শিশুদের আদলে ঘরে রাখার পরামর্শ দেন তিনি। একই সাথে বিপন্ন মানবতার সেবায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান শাহারুল ইসলাম।

 

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নওগাঁর আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর মাস্ক বিতরণ

  দনওগাঁ প্রতিনিধিঃ-করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ও করোনাভাইরাস সচেতেনতা মূলক কোভিড-১৯ দুরত্ব বজায় রেথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *