Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / হোমনায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করায় সাংসদ সেলিনা আহমাদকে হাবিবুর রহমান হাবিব’র শুভেচ্ছা ও অভিনন্দন

হোমনায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করায় সাংসদ সেলিনা আহমাদকে হাবিবুর রহমান হাবিব’র শুভেচ্ছা ও অভিনন্দন

আবু রায়হান চৌধুরী, কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের ভিটি কালমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন অ্যাকাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। রোববার উপজেলার দুলালপুর ইউনিয়নে চারতলা ভিত্তির ওপর ভিটি কালমিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের উদ্বোধন করেন কুমিল্লা-০২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

এ উপলক্ষে সংসদ সদস্য সেলিমা আহমাদ কে লন্ডন প্রবাসী, হোমনা উপজেলার অহংকার, খেটে খাওয়া মেহনতি মানুষের একান্ত আপনজন, ভিটি কালমিনা গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজ সেবক,দানবীর, শিক্ষানুরাগী ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা এবং সংসদ সদস্যের আস্থাভাজন, স্নেহশীল ব্যক্তি হাবিবুর রহমান হাবিব’র পক্ষ থেকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন। অভিনন্দন জানান তার কর্মী-সমর্থক ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে, উপজেলা প্রকৌশলী মো. জুনায়েদ আবছার চৌধুরী, হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ দুলালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগর, সহকারী শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা আক্তার, আওয়ালী লীগ সদস্য ও উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মাহবুবুর রহমান খন্দকার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার ও সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলা পলাশসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

জানা গেছে, চাহিদাভিত্তিক নতুন জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের (প্রথম পর্যায়) আওতায় ৭৪ লাখ ২৫ হাজার ৯৪৫ টাকা ব্যয়ে উপজেলা এলজিইডির তত্বাবধানে এই ভবন নির্মণ করা হয়। উদ্বোধন শেষে বিদ্যালয় চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি শিক্ষার মানোন্নয়নের গুরুত্বারোপ করেন। বিদ্যালয়ের নারী ও পুরুষ শিক্ষকের সমন্বয় আনতে হবে। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনা করে চারপাশের দেওয়াল নির্মাণ এবং মাটি ভরাটের উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা প্রকৌশলীকে নির্দেশনা দেন। এবং সংসদ সদস্য সেলিমা আহমাদের আস্থাভাজন ও স্নেহশীল ব্যক্তি আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব কে আন্তরিক ধন্যবাদ জানান।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর বাঘায় তিন বন্ধুর জালে ধরা পড়েছে ৪ কেজির আইড়

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার পদ্মা নদীর শাখা বড়াল নদে তিন বন্ধুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *