Breaking News
Home / উপজেলার খবর / হোমনায় নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে যুবদল আহবায়ক আব্দুর রহিমের ঈদ সামগ্রী বিতরণ

হোমনায় নিজস্ব অর্থায়নে হতদরিদ্রদের মাঝে যুবদল আহবায়ক আব্দুর রহিমের ঈদ সামগ্রী বিতরণ

মো. আবু রায়হান চৌধুরী: কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে গৃহবন্দী অসহায় কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে তাদের মাঝে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন হোমনা উপজেলা যুবদল দিলেন সত্যিকারের মানবতার পরিচয়। গতকাল সোমবার বিকেলে উপজেলা যুবদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর ঘোষিত এবং সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন এর দিক-নির্দেশনায় হোমনা উপজেলা যুবদলের নব গঠিত কমিটির আহবায়ক আব্দুর রহিম এর নিজস্ব অর্থায়নে ও যুবদল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় হতদরিদ্র শ্রমজীবী অসহায় দিনমজুর মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলার বিভিন্ন স্থানে গৃহবন্দী অসহায় কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে উপহার হিসেবে ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়ান আহবায়ক আব্দুর রহিম। এই ঈদ সামগ্রী উপহার পেয়ে আনন্দে উৎফুল্ল অসহায় মানুষ। ক্ষানিক সময়ের জন্য হলেও অসহায় কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্র মানুষের মুখে খুশির হাসি ফুটে ওঠে। অসহায় মানুষের মুখের হাসি দেখেই আত্ম তৃপ্তি পেয়েছেন যুবদল নেতা আব্দুর রহিম।

তিনি বলেন, অসহায় মানুষের খুশিই আমার খুশি চলমান এই সংঙ্কটময় মূহুর্তে অনেক হতদরিদ্র মানুষ আজ অনাহারে দিন কাটাচ্ছে তাই প্রতিটি বিত্তবান ব্যক্তিকে তাদের নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানো উচিৎ বলে মনে করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক শাহ আলম হিমেল, যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ন-আহ্বায়ক মো. জহিরুল ইসলাম জহির, এমএ জামাল, সেলিম মিয়া, মো. মাইনুদ্দিন সরকার, মো. সাদেক, সাবেক ভিপি অহিদুজ্জামান মোল্লা, সদস্য আল-মামুন চৌধুরী খোকন, ফারুক মিয়া প্রমূখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

হোমনায় এক রাজমিস্ত্রিকে কুপিয়ে জখম স্বামীকে বাচাতে গিয়ে স্ত্রীর শ্লীলতাহানী

  মো. আবু রায়হান চৌধুরী: কুমিল্লার হোমনায় পূর্বশত্রুতার জের ধরে এক দিনমজুর রাজমিস্ত্রিকে কুপিয়ে ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *