Breaking News
Home / উপজেলার খবর / হোমনায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিলেন অধ্যাপক ডা. নোমান চৌধুরী

হোমনায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিলেন অধ্যাপক ডা. নোমান চৌধুরী

মো. আবু রায়হান চৌধুরী : প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। এ ভাইরাসের সংক্রমণ রোধে মানুষের এখন একমাত্র নিরাপদ স্থান হচ্ছে ঘর। ঘরে অবস্থান করার ফলে উপার্জনহীন হয়ে পড়েছে খেটে খাওয়া দরিদ্র ও অসহায় মানুষেরা। ফলে, সংসার কীভাবে চলবে এনিয়ে উৎকন্ঠায় দিন পার করছে তারা। উপার্জনহীন এসব অসহায় মানুষদের মাঝে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. নোমান চৌধুরী। তিনি তার নিজস্ব অর্থায়নে উপার্জনহীন, খেটে খাওয়া হতদরিদ্র ও অসহায় ৩শত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন। পাশাপাশি খেটে খাওয়া মানুষদের করোনাভাইরাস থেকে ঝুঁকিমুক্ত ও সচেতন থাকার আহ্বান জানান তিনি।

গতকাল শুক্রবার ১৫ মে কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিম আহমাদ মেরি’র সু-পরামর্শ ও দিকনির্দেশনায় হোমনা উপজেলার ঘারমোড়া ইউনিয়নের ফতেরকান্দি গ্রামে বাগান বাড়িতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. মো. নোমান চৌধুরী এর নিজস্ব অর্থায়নে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- অধ্যাপক ডা.মোঃ নোমান চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য,সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.শহীদ উল্লাহ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. মহসিন সরকার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ও মোঃ সাইদুজ্জামান আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম মোর্শেদুল ইসলাম শাজু, সভাপতি মো. ইব্রাহিম খলিল,সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, ঢাকা সাংবদিক ইউনিয়ন (ডিইউজে)’র সদস্য মো. আবু রায়হান চৌধুরী, আমাদের নতুন সময় পত্রিকার সাংবাদিক এসএম মাইনুল হাসান মিশুক প্রমুখ। অনুষ্ঠান শেষে করোনাভাইরাস হতে সুরক্ষা পেতে জনপ্রতিনিধির উপহার হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকারের হাতে পিপিই তুলে দেন অধ্যাপক ডা.মোঃ নোমান চৌধুরী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

তিন মাসের ব্যবধানে একই গাড়িতে বাবা ও ছেলের মৃত্যু,এক লক্ষ ১০ হাজার টাকায় সমঝোতা

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধিঃ মাত্র তিন মাস আগে টাক্টর চাপায় করুন মৃত্যু হয়েছিলো রাজশাহীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *