Breaking News
Home / উপজেলার খবর / হোমনায় অসহায় ও দুস্থদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

হোমনায় অসহায় ও দুস্থদের মাঝে বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

মো. আবু রায়হান চৌধুরী: কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে গৃহবন্দী কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে বিএনপির ধারাবাহিকতায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন হোমনা উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বেলা ২টায় সাবেক সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন এর দিক-নির্দেশনায় উপজেলা বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর পরামর্শক্রমে হোমনা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ সাহেবের সার্বিক তত্ত্বাবধানে ৬,৭ ও ৮ নং ওয়ার্ডের অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন হোমনা পৌর বিএনপির সাধারণ সম্পাদক সানাউল্লাহ সরকার, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ আলম হিমেল, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সাবেক ভিপি অহিদুজ্জামান মোল্লা, সাবেক পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা ছাত্রদল সভাপতি মো শাইজুদ্দিন (শাজু), ৬ নং ওয়ার্ড যুবদলের সভাপতি সবুকুল সরকার। পৌর যুবদলের আহবায়ক কমিটির সদস্য কামাল হোসেনসহ উপজেলা বিএনপি ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *