Breaking News
Home / খেলা / হরিপুরে বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন সভাপতি-লাবু ও সাধারণ সম্পাদক- ফয়েজ জামান(মাঃ)

হরিপুরে বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন সভাপতি-লাবু ও সাধারণ সম্পাদক- ফয়েজ জামান(মাঃ)

ঠাকুরগাঁও প্রতিনিধি:

একটি বল, একটি গ্রাম,
একটি মাঠ, একটি দেশ –

দেশ প্রেমের ঐক্য আর অহিংসার অক্সিজেনেই ভালো মানুষেরা বাঁচাবে ফুটবল, বাঁচাবে দেশ। বাংলার দেশ ও জনপদের অবহেলিত ও সুবিধাবঞ্চিত ফুটবলারদের উদ্দেশ্যে গঠিত – ” বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি “।
গ্রাম-বাংলার ফুটবল উন্নয়নকল্পে –
হরিপুর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে –
ঠাকুরগাঁও জেলার কৃতি ফুটবলার ও কাঠালডাংগী ক্রীড়া একাডেমির প্রতিষ্ঠাতা –
জনাব মোঃ মেহেদী হাসান লাবু (মাঃ) এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে – ফুটবল মাঠের নিবেদিত প্রাণ,মোঃ ফয়েজ জামান (মাঃ) ।
ঠাকুরগাঁও জেলার অবহেলিত হরিপুর উপজেলা ফুটবল ও ফুটবলারের উর্বর ভূমি মনে করা হয়। কিন্তু সুযোগ -সুবিধার অভাবে অংকুরেই ঝরে পড়ে অনেক প্রতিভাবান খেলোয়াড়। অথচ এই হরিপুর উপজেলার অনেক নামকরা খেলোয়াড় রয়েছে যারা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে খেলে নিজেদের সামর্থ্যের স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি, মোঃ মেহেদী হাসান লাবু প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন – বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির দিক নির্দেশনা অনুযায়ী অবহেলিত গ্রামীণ ফুটবলকে নতুন ভাবে গড়ে তুলতে বদ্ধপরিকর ও সকলের সহযোগীতা ও চেয়েছেন।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ জামান বলেন, সীমান্ত ঘেষা হরিপুর উপজেলায় অগণিত প্রতিভাবান খেলোয়াড় রয়েছে আশা করি৷তাদেরকে সহযোগিতা করতে পারবো।
ঠাকুরগাঁও ফুটবল উন্নয়ন সমিতির সন্মানিত সভাপতি,ফারুক হোসেন জুলু আশা প্রকাশ করেন৷ নবগঠিত পরীক্ষিত সভাপতি – সাঃ সম্পাদকের হাত ধরে হরিপুর উপজেলার ফুটবল জাতীয় পর্যায়ে পৌছাবে ইনশাআল্লাহ।
কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী ২৭-০৫-২০২০ ইং তারিখের মধ্যেই ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করতে বলা হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ফ্রুট ব্যাগিং পদ্ধতিতে আম উৎপাদন কার্যক্রমের উদ্বোধনে মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিরাপদ ও বালাইমুক্ত আম উৎপাদনে ফ্রুট ব্যাগিং পদ্ধতি কার্যক্রমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *