Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / স্বাস্থ্যবিধি মেনে না চললে ক্ষতিগ্রস্থ হবে দেশ ও জনগণ :মোহাম্মদ নাসিম এমপি

স্বাস্থ্যবিধি মেনে না চললে ক্ষতিগ্রস্থ হবে দেশ ও জনগণ :মোহাম্মদ নাসিম এমপি

রোমান আহমেদ সিরাজগঞ্জপ্রতিনিধি  : প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী স্বস্থ্যবিধি মেনে জনগণকে ঘরে থাকার আহবান জানিয়ে  আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, স্বাস্থ্যবিধি মেনে না চললে দেশ ও জনগণ ক্ষতিগ্রস্ত হবে। করোনা ভাইরাস নামক অদৃশ্য শত্রুর হাতে বাংলাদেশসহ গোটাবিশ্ব  আজ বন্দি। সরকারি নির্দেশনা মেনে চললে খূব শীঘ্রই এ মহামারিকে জয় করা সম্ভব হবে।

রোববার (০৩ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে অসহায় আলেম সমজের মাঝে মানবিক সহায়তার অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার  সামগ্রী প্রদানের প্রাক্কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের এই সংকটকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আর্থ-সামাজিক অবস্থা স্থিতিশীল রাখার জন্য কৃষি, স্বাস্থ্য, রপ্তানি শিল্প ও  গার্মেন্টসসহ বিভিন্ন সেক্টরে প্রণোদনা এবং অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। এ সময় তিনি বাংলাদেশসহ বিশ্বের করোনা আক্রান্ত দেশগুলোর মানুষের জন্যে আল্লাহর নিকট প্রার্থনা করতে দেশের আলেম মাজের প্রতি উদাত্ব আহবান জানান।

মোহাম্মদ নাসিম পরে কাজিপুরের মেঘাই, চালিতাডাঙ্গাসহ বিভিন্ন বাজার এলাকা পরিদর্শনের সময় হ্যান্ড মাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলার জন্য উপস্থিত লোকজনের প্রতি আহ্বান জানান।

বিকেলে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ হলরুমে স্বল্প পরিসরে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করে লকডাউন বাস্তবায়ন করার  তাগিদ দেন এবং সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

এসময় সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, কাজিপুর উপজেলা  নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকি, সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যন  অধ্যক্ষ মোজাম্মেল হক সহ আরও অনেকেই ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *