Breaking News
Home / অপরাধ / সিরাজগঞ্জে ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 রোমান আহমেদ, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  বুধবার (২৭ মে ২০২০) তারিখ সকাল ১৬০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া, পশ্চিমপাড়া গেন্দু মিস্ত্রী নতুন ব্রীজের উপর মাদক বিরুধী অভিযান পরিচালনা করে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত আসামী ১। মোঃ নাহিদ খন্দকার (৩২), পিতা-একরামুল খন্দকার, সাং- দিয়ার ধানগড়া, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ ২। মোঃ সেলিম হোসেন (২৫), পিতা- মোঃ মুকুল হোসেন, সাং-তেলকুপি, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ ৩। সোহাগ শেখ (৩০), পিতা-আব্দুর রাজ্জাক, সাং-দিয়ার ধানগড়া, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, সিরাজগঞ্জের সদর থানাধীন সয়াধানগড়া, পশ্চিমপাড়া গেন্দু  মিস্ত্রী নতুন ব্রীজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। এরই প্রেক্ষিতে  উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৩৩১ পিস ইয়াবসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল, ০৫ টি সীম কার্ড এবং নগদ ৪,৬৭০/- টাকা জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *