Breaking News
Home / আইন আদালত / সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সিরাজগঞ্জ জেলায় জনবান্ধব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত  

সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সিরাজগঞ্জ জেলায় জনবান্ধব ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত  

রোমান আহমেদ,সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে সদর উপজেলার পৌর এলাকা সহ কাজিপুর, বেলকুচি, কামারখন্দ, উল্লাপাড়া, শাহজাদপুর  উপজেলার বিভিন্ন স্থানে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা প্রতিপালনে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
জেলা প্রশাসনের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ তোফাজ্জল হোসেন জানান, ১৭/০৫/২০২০ তারিখ রবিবার জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)গণ সিরাজগঞ্জ সদর এবং কাজিপুর, বেলকুচি, কামারখন্দ, উল্লাপাড়া ও শাহজাদপুর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।
এ সময় সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম করা, ঈদ বাজারে জনসমাগমের মাঝে সামাজিক নিরাপত্তা বজায় রাখা, দ্রব্যমূল্য স্থিতিশীল রাখা, ভেজাল দুধ বিক্রয়, নদী থেকে অবৈধ বালু উত্তোলনসহ সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ও উপজেলাগুলোতে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১০টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৯৭ টি মামলা দায়েরের মাধ্যমে ১১৭ জনকে দন্ডিত করে ১ লক্ষ ৯০ হাজার ৩০০ শত টাকা জরিমানা আদায় করা হয়। তিনি আরো জানান যে, রমজানে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে। মোবাইল কোর্ট পরিচালনার সময় সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তা, সিরাজগঞ্জ জেলা পুলিশ, ৯৮ কম্পোজিট ব্রিগেডের চৌকস সেনা সদস্য ও ব্যাটেলিয়ান আনসার সহযোগিতা করেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *