Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে ডিআইইউ সাংবাদিক সমিতির শোক প্রকাশ

সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে ডিআইইউ সাংবাদিক সমিতির শোক প্রকাশ

মোঃ কামরুজ্জামান , ডিআইইউ প্রতিনিধি: প্রণঘাতি নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জাতীয় দৈনিক সময়ের আলো’র প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডিআইইউ প্রেসক্লাব সাংবাদিক  সভাপতিসহ  সকল সদস্য।

বুধবার (২৯ এপ্রিল) ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ প্রেসক্লাব)  সভাপতি, এবং সাধারণ সম্পাদকসহ,
সকল সদস্য হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

শোক বার্তায় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ প্রেসক্লাবের) সভাপতি সাংবাদিক শাহীন আহমেদ বলেন, ‘সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন দক্ষ গণমাধ্যমকর্মী হিসেবেই পরিচিত ছিলেন। দক্ষ ও যোগ্য সংগঠক এবং সংবাদকর্মী হুমায়ুন কবির খোকনের মৃত্যুতে জাতি একজন নিবেদিত প্রাণ সাংবাদিক ও সৎ মানুষকে হারালো। হুমায়ুন কবির খোকন একজন সংবাদকর্মী এবং সাংবাদিক নেতা হিসেবে গণমাধ্যম কর্মীদের স্বার্থে এবং সাধারণ মানুষের কল্যাণে সারাজীবন নিজেকে নিয়োজিত রেখেছিলেন। সহকর্মীদের কাছে অত্যন্ত জনপ্রিয় সাংবাদিক হুমায়ুন কবির খোকন গণমাধ্যম কর্মীদের দুঃসময়ে আস্থার প্রতীক হিসেবে কাজ করেছেন।

ডিআইইউ প্রেসক্লাবের নেতৃবৃন্দ হুমায়ুন কবির খোকনের অকাল মৃত্যুতে তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, হুমায়ুন কবির খোকন (৫০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে রাজধানীর উত্তরা রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি এবং পূর্বে দৈনিক আমাদের সময় ও আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ঢাকা রিপোর্টাস ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *