Breaking News
Home / গণমাধ্যম / সাংবাদিক খোকনের মৃত্যুতে বিএমএসএফ এর শোক

সাংবাদিক খোকনের মৃত্যুতে বিএমএসএফ এর শোক

জনতার কথা নিউজ ডেস্ক :

করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রাক্তন নেতা হুমায়ুন কবীর খোকন  মঙ্গলবার রাত ১০ টায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহ… রাজেউন)।

ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদের ফেসবুক টাইমলাইন থেকে করোনায় আক্রান্তের তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।তাঁর অকাল মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদন জানিয়েজেন।

বিএমএসএফ’র পক্ষ থেকে রাত সাড়ে ১১টায় গণমাধ্যমে পাঠানো শোক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর করোনা যোদ্ধা সাংবাদিক খোকনের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার রুহের মাগফিরাত কামনা করেন।পাশাপাশি সরকার ও সংশ্লিষ্ট গণমাধ্যম তার পরিবারের জন্য কী করবেন তা জাতির সামনে স্পস্ট করারও অনুরোধ জানান।

বিএমএসএফ’র পক্ষ থেকে বলা হয়, ইতিমধ্যে দেশে প্রায় ২০ জনের অধিক সাংবাদিক করোনাক্রান্ত।তার মাঝেও জীবনের ঝুঁকি নিয়ে দেশের সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করে জনগণকে সচেতন করে যাচ্ছেন।

রাষ্ট্রীয় ভাবে সকল পেশাজীবীদের জন্য আলাদা নিরাপত্তা ঝুঁকি সরকার ঘোষণা করেছেন। কিন্তু সাংবাদিকের জন্য এখন পর্যন্ত কোন ঘোষণা দেয়নি সরকার।অবিলম্বে করোনাকালে ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের জন্য আর্থিক সহযোগীতা এবং নিরাপত্তার ব্যাপারে সরকারের পক্ষ থেকে দ্রুত সিদ্ধান্ত  ঘোষণার দাবি করা হয়।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *