Breaking News
Home / অপরাধ / সরকারি নির্দেশনা অমান্য করে দ্রব্য সামগ্রী অধিকদামে বিক্রি ও মাদক সেবনের দায়ে ২৪ জনকে জেল ও জরিমানা করেছে র‍্যাব-১২

সরকারি নির্দেশনা অমান্য করে দ্রব্য সামগ্রী অধিকদামে বিক্রি ও মাদক সেবনের দায়ে ২৪ জনকে জেল ও জরিমানা করেছে র‍্যাব-১২

রোমান আহমেদ,সিরাজগঞ্জ প্রতিনিধিঃশুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক লেঃ এম এম এইচ ইমরান এর নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক বিশেষ অভিযান চালায় র‌্যাব-১২ সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল। অভিযান চলে সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকায়। অভিযানে সরকারী নির্দেশ অমান্য করে অপ্রয়োজনে রাস্তায় একত্রে চলা ফেরা ও সরকার কর্তৃক নির্ধাারিত সময়ের বাহিরে দোকান খোলা, দ্রব্য সামগ্রী অধিক দামে বিক্রয়, মেয়াদ উর্ত্তীন দ্রব্য সামগ্রী বিক্রয় এবং মাদক সেবন করায় ২১ জন কে আটক করা হয়। পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট জেলার নির্বাহী এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফয়সাল আহমেদ এর আদালতে হাজির করা হলে আদালত নিম্নবর্ণিত ০৩ জনকে মাদক সেবনের দায়ে কারাদন্ড এবং সরকারী আদেশ অমান্য করায় ১৮ জন ব্যাক্তিকে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করেন ।
কারাদন্ডসহ অর্থ দন্ড প্রাপ্তরা হলেন :
১।  মোঃ জাহেদুল ইসলাম (৩৬) ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৩০০/ জরিমানা ২।    মোঃ আবু বকর সিদ্দিক রোমান(২৭) ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০,০০০/- জরিমানা ৩। আলিফ (২২) ০৩ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১৫০০/- জরিমানা ।
অর্থ দন্ড প্রাপ্তরা হলেন :
১। শাহজামাল (৪৫) ১০০০/- ২।  আব্দুল মালেক (৬০) ১০০০/- ৩। লিমন শেখ (৩২) ৫০০/- ৪। আবু তালেব (৪৩) ২৫০/- ৫। গুলবার (৪৫) ৩০০০/- ৬। লাভলু (৪০), ৩০০০/-, ৭। নাছির শেখ (৩০), ১০০০/-,  ৮। আবু তালেব (৩০), ২৫০/- ৯। আব্দুর রশিদ (২৭), ১০০০/-, ১০। মাসুদ রানা (৩২), ৫০০/-, ১১। আব্দুল কাদের (৩৫), ২০০/-, ১২। আব্দুল লতিফ (৪২), ১০,০০০/-, ১৩। জাহাঙ্গীর আলম (৩০), ৩০০০/-, ১৪। শরিফুল ইসলাম (লালন) (৫০), ৫০০০/- ১৫। অজিত শাহ (৫০), ৫০০০/-, ১৬। মুরাদ (৫২), ২০০/- ১৭। আলহাজ্জ আবুল কালাম (৫২) ১৮। মেহেদী হাসান (১৯), ১৬০০/-
এছাড়াও অদ্য ২৫ এপ্রিল ১১:০০ ঘটিকায় হতে ৪:০০ ঘটিকা পর্যন্ত শাহাজাদপুর থানা এলাকায় র‌্যাব-১২ সদর কোম্পানীর সহায়তায় পরিচালিত এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ মাসুদ হোসেন এর ভ্রাম্যমাণ আদালতে করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশ অমান্য করার অপরাধে ০৩ জনকে অর্থ দন্ডে দন্ডিত করেন ,মোঃ আব্দুল আওয়াল (৩৫), ১০০০/-, মোঃ রেজউল করিম (৩৫), ১০০০/- এবং মোঃ জুয়েল মিয়া (৩২), ১০০০/- ।
সর্বমোট জরিমানা  ৫৬,৩০০/-
এসময়ে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে নিজ গৃহে অবস্থানের আহবান জানানো হয় এবং সরকার নির্ধারিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যে সামগ্রীর দোকানগুলোকে সরকারি নির্দেশনা মেনে চলতে নির্দেশনা প্রদান করা হয়েছে।
করোনা ভাইরাসের বিস্তার রোধে র‌্যাব-১২ এর বিশেষ সচেতনতামূলক অভিযান অব্যহত থাকবে।
করোনা মোকাবিলায় সচেতন হোন , ঘরে থাকুন, সুস্থ থাকুন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *