Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / র‌্যাবের চেকপোস্টে ৪৪ লিটারের অধিক বাংলামদসহ ২ যুবক গ্রেপ্তার 

র‌্যাবের চেকপোস্টে ৪৪ লিটারের অধিক বাংলামদসহ ২ যুবক গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাই ক্যাম্পের অভিযানে ১৫ জুলাই বিকেল ৪ টার দিকে ১’শ ১২ বোতল দেশীয় তৈরি চোলাইমদ(৪৪.৮০০ লিটার) সহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৩ নং ওয়ার্ডের টিকরামপুর মধ্যপাড়া মহল্লার মোছা. লতিফা বেগম ও আমিরুল ইসলামের ছেলে মো. আব্দুল্লাহ আল মাহবুব (২৬) ও একই এলাকার মোছা. মমতাজ মহল ও খাদেমুল ইসলামের ছেলে মুশফিকুর জামান ওরফে শিমুল (২৯)।
র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরার নবাব অটো রাইচ মিলের দক্ষিণে পাঁকা রাস্তায় চেকপোষ্টে বিভিন্ন যানবাহন তল্লাশি চালাচ্ছিল র‌্যাব।
এ সময় চাঁপাইনবাবগঞ্জ গামী ১টি মোটরসাইকেলকে থামানোর সংকেত দেয় র‌্যাব। ২ মোটরসাইকেল আরোহী  না থেমে পালানোর চেষ্টা করে। পরে তারা ধরা পড়ে। এরপর তাদের কাছ থেকে ১’শ ১২ বোতল দেশীয় তৈরি চোলাইমদ(৪৪.৮০০ লিটার) ও নগদ ৭০০ টাকাসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, তারা শীর্ষ মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন থেকে আমনুরা ঘাটি থেকে দেশীয় তৈরি চোলাইমদ নিয়ে এসে খুচরা বিক্রি করার কথা স্বীকার করেছে। এঘটনায় সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
র‌্যাব আরো জানায়, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দিচ্ছে।
সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। যা চলমান থাকবে।
রিপোর্ট -কপোত নবী। চাঁপাইনবাবগঞ্জ, ২০২০।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

গোমস্তাপুর উপজেলা কুলি শ্রমিক ট্রেড ইউনিয়নের অফিস ও শ্রমাগার উদ্বোধন 

উত্তম কুমার গোমস্তাপুর প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা কুলি শ্রমিক ট্রেড ইউনিয়নের অফিস ও শ্রমাগার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *