Breaking News
Home / অপরাধ / রৌমারীতে ৩ বছরের শিশুকে ফুঁসলিয়ে ধর্ষণ-

রৌমারীতে ৩ বছরের শিশুকে ফুঁসলিয়ে ধর্ষণ-

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত হোসেন আলী (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(২৭মার্চ) বিকেল ৫টার দিকে উপজলোর সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার(২৮র্মাচ) নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন ।

রৌমারী থানার ওসি আবু মো: দিলওয়ার হাসান ইনাম এ তথ‌্য নিশ্চিত করছেনে।
অভিযুক্ত হোসেন আলী রৌমারী সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকার মৃত কোরবান আলীর ছেলে।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার বিকালে সু-কৌশলে ওই শিশুটিকে কোলে নেয় প্রতিবেশি হোসেন আলী। সরল বিশ্বাসে ওই শিশু সন্তানকে ওই যুবকের কাছে রেখে বাড়ির পাশে জিঞ্জিরাম নদীতে গোসল করতে যায় শিশুটির মা। এসময় সুযোগ বুঝে শিশুটিকে পাশের বাড়িতে নিয়ে ধর্ষণ করে হোসেন আলী। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক হোসেন আলী পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে রৌমারী উপজলো স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা। খবর পেয়ে পুলিশ রাতেই হোসেন আলীকে আটক করে থানায় নেয়।

এ ঘটনায় অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিত শিশুর পরিবারসহ এলাকাবাসী।

রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে মামলা করেছেন।
চিকিৎসকের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, প্রাথ‌মিকভা‌বে ধর্ষণের আলামত পাওয়া গেছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *