Breaking News
Home / অন্যান্য / ঘটনা প্রবাহ / রামগড়ে ৭০ সেলুন মালিক,কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ 

রামগড়ে ৭০ সেলুন মালিক,কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ 

খাগড়াছড়িপ্রতিনিধিঃ  করোনার প্রভাবে রামগড় উপজেলায় সেলুন মালিক ও কর্মচারী কমিটি’র সদস্য ও পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী। শনিবার (১৮এপ্রিল) দুপুর ১২টায় রামগড় বাজারে এই প্রথম রামগড় সেলুন মালিক কর্মচারী ও  পরিবারের হাতে ১০ কেজি করে ৭০জনের মাঝে চাউল ত্রাণ হিসেবে তুলে দেয়া হয়।
রামগড় সেলুন মালিক ও কর্মচারী কমিটি’র সভাপতি সহদেব দে ও সম্পাদক শিমুল শীল এ প্রতিনিধিকে বলেন- সংশিলষ্ট কর্তৃপক্ষের  মাধ্যমে তাদের সদস্য ও পরিবারের হাতে ত্রাণ তুলে দেয়ায় রামগড় উপজেলা চেয়ারম্যানে’র মাধ্যমে প্রধান মন্ত্রীকে,সেলুন মালিক ও কর্মচারী কমিটির সদস্য ও পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।
এসময় রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী বলেন- বর্তমানে সারাদেশের ন্যায় রামগড়ে করোনার প্রভাবে খেটে খাওয়া কর্মজীবি মানুষরা অসহায় হয়ে পরছে। তাদের কথা বিবেচনা করে প্রধান মন্ত্রীর উপহার পরিবারের হাতে তুলেদিয়ে পাশে দাঁড়িয়েছেন মাত্র। পিআইও মনসুর আহম্মেদ  এ প্রতিনিধিকে বলেন-এ ধরণের কার্যক্রম প্রধান মন্ত্রীর উপহার  মন্ত্রনালয়ের র্নিদেশক্রমে অত্র উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান । এসময় উপস্থিত ছিলেন রামগড় থানার অফিসার ইনচার্জ সামসুজ্জামান,  পিআইও মনসুর আহম্মেদ, যুবলীগ নেতা দেবব্রত শর্মা, সেলুন মালিক ও কর্মচারী  কমিটির সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্যবৃন্দ।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *