Breaking News
Home / উপজেলার খবর / রামগড়ে ১ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন পৌরআওয়ামীলীগ সা,সম্পাদক আব্দুল কাদের

রামগড়ে ১ হাজার পরিবারের পাশে দাঁড়ালেন পৌরআওয়ামীলীগ সা,সম্পাদক আব্দুল কাদের

খাগড়াছড়ি প্রতিনিধিঃ “মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে” বতর্মানে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়ালেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের।

বুধবার (২০ মে) দিন ব্যাপী বৃষ্টি উপেক্ষা করে ৯টি পৌর ওয়াডে ১ হাজার পরিবারের হাতে খাগড়াছড়ি জেলার সাংসদ শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান মহোদয়ের মাধ্যমে কর্মহীন সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । ইতিমধ্যে সরকার, ব্যক্তি উদ্যোগে ঈদ উপহার বিতরণ অব্যাহত রেখেছে। তারই অংশ হিসেবে আজ কর্মহীনদের পাশে দাড়িয়েছেন বলে জানান- যুবলীগ সভাপতি আব্দুল কাদের।

এসময় রামগড় পৌরসভার ৯টি ওয়াডে ১ হাজার জন পরিবারে নারী-পুরুষের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

স্থানীয় সাংসদ ঈদ উপহার বিতরণ কালে বলেন,বর্তমানে করোনার প্রার্দুভাবে সংকটের কথা উল্লেখ করে বলেন এ সংকট মহান মুক্তিযুদ্ধের সময়কালের মতো সংকট। একটি অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়ছে দেশের সম্মুখ যোদ্ধারা। প্রতিদিন চিকিৎসক-স্বাস্থ্যকর্মী-সেনাবাহিনী, পুলিশ, আনসার-সাংবাদিকসহ সেচ্ছাসেবীরা আক্রান্ত হচ্ছেন। তাঁদের পরিবার-স্বজনরাও প্রচন্ড দুশ্চিন্তায় আছেন। প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা জীবনের মায়াকে তুচ্ছজ্ঞান করে মানুষের পাশে দাঁড়াচ্ছেন।
তাই একজন রাজনীতিক-জনপ্রতিনিধি এবং জনগনের সেবক হিসেবে ঘরে বসে থাকার সুযোগ নেই। তিনি আরো বলেন করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সকলকে নিরাপদ রাখা সম্ভব। সবাইকে প্রধানমন্ত্রীর নির্দেশনাসহ সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।

এতে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা, উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন- সাধারন সম্পাদক কাজী আলমগীর, উপজেলা আ’লীগের সদস্য সদস্যা ও অংঙ্গসংগঠনের কর্মীবৃন্দ, জনপ্রতিনিধি, স্থানীয় জেলা উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নওগাঁয় ছাগলের পাতা খাওয়াকে কেন্দ করে সংঘর্ষ ৭ জন আহত

রহমতউল্লাহ (মান্দা) নওগাঁ  প্রতিনিধি, নওগাঁর মান্দায়  ছাগলের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে তৃতীয় পক্ষের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *