Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার ইফতার ও সাংবাদিকদের সম্মানী উপহার প্রদান করে পাজেক চেয়ারম্যান কংজরী চৌধুরি

রামগড়ে প্রধানমন্ত্রীর উপহার ইফতার ও সাংবাদিকদের সম্মানী উপহার প্রদান করে পাজেক চেয়ারম্যান কংজরী চৌধুরি

তোওখাগড়াছড়ি প্রতিনিধিঃ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পরা ইমাম- মোয়াজ্জিনদের কথা বিবেচনায় প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী পৌছে দেন খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যান কংজরি চৌধুরী,।এছাড়া তিনি নিজ উদ্যেগে রামগড় উপজেলার ১৫ জন সাংবাদিকের প্রতিজনকে নগদ ৫ হাজার টাকা করে সম্মানী উপহার প্রদান করে।

বুধবার (১৩ মে) দুপুর ১২টায় ১নং ও ২নং ইউপিসহ ১ পৌরসভার সর্বমোট ৪টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার ইফতার সামগ্রী স্থানীয় মোয়াজ্জিনদের হাতে ইফতার সামগ্রী ও রামগড় উপজেলার সাংবাদিকদের নিজস্ব অর্থায়নে নগদ অর্থ তুলেদেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রধানমন্ত্রীর উপহার ইমাম – মোয়াজ্জিনদের হাতে ইফতার সামগ্রী বিতরণ কালে তিনি বলেন, পবিত্র রমজান মাস মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের মাস। এই মাসে সিয়াম সাধনার মাধ্যমে মহান রাব্বুল আলামিনের নৈকট্য অর্জন করা যায়। সওয়াব ও বরকতের মাসের এই সময় রোজাদারদের উপর মহান প্রভুর রহমত বর্ষিত হয়। তিনি আরো বলেন করোনা পরিস্থিতিনির্ভর মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সকলকে নিরাপদ রাখা সম্ভব। সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান এবং অত্র জেলায় ইমাম ও মোয়াজ্জেমদের রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ চলমান রয়েছে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন- রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, সাবেক জেলা পরিষদ সদস্য মংপ্রু চৌধুরী, বিভিন্ন মসজিদের সভাপতিসহ ইমামগন, রামগড় উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর, সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, রামগ উপজেলার সাংবাদিক বৃন্দ প্রমুখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের বাসে করে একে একে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *