Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / রামগড়ে করোনা প্রতিরোধে চেকপোস্টে বহিরাগত তল্লাশি অভিযান করছেন  ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা     

রামগড়ে করোনা প্রতিরোধে চেকপোস্টে বহিরাগত তল্লাশি অভিযান করছেন  ইউএনও আ,ন,ম বদরুদ্দোজা     

খাগড়াছড়ি প্রতিনিধিঃ  সাধারন ছুটি ঘোষনা এবং যোগাযোগ বিচ্ছিন্ন থাকার পরও খাগড়াছড়িতে মানুষের প্রবেশ ঠেকানো যাচ্ছেনা। প্রতিদিনই রামগড় হয়ে জেলার ৯টি উপজেলায় লোকজন প্রবেশ করছে। এনিয়ে জেলার ঘরে থাকা লোকজনের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক। বহিরাগত লোকজনকে ঠেকাতে এবার মাঠে নেমেছে রামগড় উপজেলা প্রশাসন ও পুলিশ।

রোববার সোনাইপোল ফরেনার্স চেকপোস্টে বসিয়েছে নজরদারি টিম। জেলায় প্রবেশে এবং বাহিরে যাওয়া লোকজনকে রেখেছে কঠোর নজরদারিতে। নিয়মনীতি না মানা পরিবহন গুলি এসেছে শাস্তির আওতায়। ভোর থেকে নানা কৌশলে জেলায় প্রবেশ করা ৭৮ জনকে বহনকারী পরিবহনগুলিকে আটকিয়ে দেয় তল্লাশি টিম। স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়োজিত টিম আগত প্রত্যেক ব্যক্তির প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করেন।

আগত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় তারা খাগড়াছড়ির স্থায়ী বাসিন্ধা। দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন পেশায় জড়িত ছিল। মালিকপক্ষ প্রতিষ্ঠান বন্ধ করে দেয়ায় তারা এলাকায় আসতে বাধ্য হয়েছে। এছাড়া তাদের কোন গতি ছিলনা।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার আ.ন.ম বদরুদ্দোজা বলেন, আটকেদেয়া ব্যক্তিদের তথ্য যাচাই করে নিজ নিজ উপজেলার চেয়ারম্যান ও ইউএনও’র সাথে যোগাযোগের পর প্রশাসনিক সহযোগিতায় স্ব-স্ব বাড়িতে হোম কোয়ারান্টাইনে থাকার পরামর্শ দিয়ে নিজ নিজ গ্রামে পাঠিয়ে দেওয়া হয়েছে। মানুষের সাময়িক কষ্ট হলেও সকলের মঙ্গলে এধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে স্থাপিত বিশেষ চেকপোস্টটি যতদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থাকবে ততদিন কাজ করবে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ডিবির অভিযান কোটি টাকার হেরোইন ও পাথর বোঝাই ট্রাকসহ আটক এক

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)  অভিযান চালিয়ে কোটি টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *