Breaking News
Home / উপজেলার খবর / রামগড়ে ঈদ উপহার প্রদানের মধ্যেদিয়ে পাশে দাঁড়িয়েছেন আব্দুল কাদের

রামগড়ে ঈদ উপহার প্রদানের মধ্যেদিয়ে পাশে দাঁড়িয়েছেন আব্দুল কাদের

খাগড়ছড়ি প্রতিনিধিঃ ঈদুল ফিতর ও মহামারী করোনাভাইরাসের কারণে দরিদ্র ও অসহায় মানুষের হাতে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের এর ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩মে) বন্ধের দিনেও দুপুরে রামগড় উপজেলা পরিষদ কার্যালয়ে যুব সমাজের হাতে প্রধান অতিথি থেকে ঈদ উপহার তুলেদেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী।

তিনি বলেন, সামনে পবিত্র ঈদুল ফিতর-মুসলমানদের বড় ধর্মীও উৎসবের দিন। আজ করোনা পরিস্থিতি আমাদের বাধ্য করেছে স্বাস্থ্যবিধি মেনে চলতে, সর্তক অবস্থায় থাকতে। কেউ আবেগে প্রতিবেশীর বাড়ীতে ঘুরতে এবং জনসমাগম সৃষ্টি হয় এমন অনুষ্ঠানের আয়োজন করতে যাবেন না । বিশেষ করে যুব সমাজকে নামাজের পর কোথাও আড্ডা না দেওয়ার পরামর্শ দিয়ে তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে পাড়া-মহল্লায় ঈদে জনসমাগম বন্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আ’লীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ, পরিষদের কর্মচারী, ঈদ উপহার গ্রহনকারী যুবক-যুবতীগন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

তিন মাসের ব্যবধানে একই গাড়িতে বাবা ও ছেলের মৃত্যু,এক লক্ষ ১০ হাজার টাকায় সমঝোতা

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধিঃ মাত্র তিন মাস আগে টাক্টর চাপায় করুন মৃত্যু হয়েছিলো রাজশাহীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *