Breaking News
Home / উপজেলার খবর / রাতের আধারে অসহায়দের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিল জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণের নেতা গাজী আল আমিন

রাতের আধারে অসহায়দের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিল জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণের নেতা গাজী আল আমিন

মো. আবু রায়হান চৌধুরী: করোনাভাইরাসের প্রকোপে এখন সারাবিশ্ব অচলাবস্থা। রমজান মাসেও করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন জেলা উপজেলায় চলছে লকডাউন। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। এরই মধ্যে কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ঝগড়ারচর গ্রামে গৃহবন্দী অসহায় কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণের সহ সাংগঠনিক সম্পাদক গাজী আল আমিন হোসেন তিনি এবং তার পরিবারের লোকজন রাতের আধারে অসহায়দের বাড়িতে বাড়িতে গিয়ে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে দিলেন সত্যিকারের মানবতার পরিচয়।

রোববার দিনে ও রাত্রে দু’দফায় উপজেলার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ঝগড়ারচর গ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর ঘোষিত এবং সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন এর দিক-নির্দেশনায় হোমনা উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটির সভাপতি একে.এম ফজলুল হক মোল্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ও হোমনা উপজেলা যুবদলের নব গঠিত কমিটির আহ্বায়ক আব্দুর রহিম সরকারসহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দের পরামর্শক্রমে জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণের সহ সাংগঠনিক সম্পাদক গাজী আল আমিন হোসেন এর নিজস্ব অর্থায়নে এবং তার পরিবারের লোকজনের সার্বিক সহযোগিতায় দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ঝগড়ারচর গ্রামের ১২০জন হতদরিদ্র শ্রমজীবী অসহায় দিনমজুর মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

গাজী আল আমিন হোসেন বলেন, মানুষ মানুষের জন্য করোনা ভাইরাসের কারণে সারা দেশ লকডাউন। গণতন্ত্রের মা,আপোষহীন দেশনেত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ও তারুণ্যের অহংকার,আগামী দিনের রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমান এবং সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা (জিয়া মঞ্চ) কেন্দ্রীয় কমিটির সভাপতি,রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা,আলহাজ্ব আব্দুস সালাম ভাই এবং হোমনা উপজেলা বিএনপি’র সভাপতি একে এম ফজলুল হক মোল্লা,সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন ভাইসহ উপজেলা যুবদলের নব গঠিত কমিটির আহ্বায়ক আব্দুর রহিম সরকারসহ বিএনপির সকল নেতৃবৃন্দের দিক-নিদের্শনায় ও পরামর্শক্রমে দেশের এই ক্রান্তিকালে,আমার পরিবারের নিজস্ব অর্থায়নে সার্বিক সহযোগিতায় উপজেলার দুলালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ঝগড়ার চর গ্রামে। অর্থাৎ আমার এলাকায় করোনা ভাইরাস মোকাবেলার অংশ হিসেবে। দেশের এই সংঙ্কটময় অবস্থায় ক্ষুদ্র পরিসরে অসহায় মেহনতী কর্মহীন মানুষগুলোর জন্য অল্প কিছু খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ সম্পন্ন করেছি। তা করতে পেরে আমার নিজের কাছে অনেক ভাল লাগছে। এবং গরীব অসহায় মানুষজনও বেশ আনন্দিত। ভবিষ্যতেও আমার এই কর্মসূচী অব্যাহত থাকবে। এর পাশাপাশি তিনি তার এই খাদ্য সামগ্রী বিতরণকালে যারা সহযোগিতা করেছেন তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানান।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

তিন মাসের ব্যবধানে একই গাড়িতে বাবা ও ছেলের মৃত্যু,এক লক্ষ ১০ হাজার টাকায় সমঝোতা

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধিঃ মাত্র তিন মাস আগে টাক্টর চাপায় করুন মৃত্যু হয়েছিলো রাজশাহীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *