Breaking News
Home / অপরাধ / রাণীনগরে পুলিশের ভূয়া কর্মকর্তা আটক

রাণীনগরে পুলিশের ভূয়া কর্মকর্তা আটক

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আকমল হোসেন মামুন (৫২) নামের পুলিশের এক ভূয়া কর্মকর্তাকে আটক করেছে । শনিবার সকালে উপজেলা বাজার থেকে তাকে আটক করা হয়। আটক আকমল সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার চরকাঠালী গ্রামের মৃতু ইউসুফ আলীর ছেলে । এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন,আকমল হোসেন মামুন দীর্ঘ দিন ধরে তার শ্বশুরবাড়ি নওগাঁ সদর থানার চন্ডিপুর গ্রামে বসবাস করে আসছিলেন। সেই সুবাদে রাণীনগর উপজেলার বটতলীর মোড় নামক স্থানে কাপড় ব্যবসা শুরু করেন। ব্যবসার আড়ালে বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে কখনো পুলিশের ডিআইজি, আবার কখনো প্রশাসনের সহকারি সচিবসহ বিভিন্ন মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তার পরিচয়ে হুমকী-ধামকী দিয়ে মানুষের কাছ থেকে প্রতারণা করে বিভিন্ন নাম্বার থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নিতো। সম্প্রতি সে ট্রিপল নাইনে ফোন দিয়ে পুলিশের বিভিন অফিসারের নাম্বার নিয়ে প্রতারণা করে আসছিল। এক পর্যায়ে আকমলের মোবাইল ফোন ট্যাকিং করে শনিবার সকালে রাণীনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কুষ্টিয়াসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি ভূয়া পরিচয় দিয়ে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা রয়েছে। আটককালে তার নিকট থেকে মোবাইল ফোন ,সিম উদ্ধার করা হয়েছে। এছাড়া এসব প্রতারনার সাথে জড়িত থাকার কথা শিকার করেছেন বলে জানিয়েছেন ওসি মো: জহুরুল হক । এঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কফিল উদ্দিন,আজমিরীগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *