Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / রাজারহাটে লটারির মাধ্যমে রেশন কার্ড বিতরণ

রাজারহাটে লটারির মাধ্যমে রেশন কার্ড বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের, ১, ২ ও ৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্যা মোছাঃ হেনা বেগম তার বরাদ্দকৃত রেশন কার্ড লটারির মাধ্যমে ৩টি ওয়ার্ডের জনগণের মাঝে বিতরন করেন।

লটারিতে অংশগ্রহণ করেন, ১নং ওয়ার্ডের ১শত দরিদ্র পরিবারের মধ্যে ২৫ জন বিজয়ী হন, ২ নং ওয়ার্ডের ১ শত ১০ জন দরিদ্র পরিবারের মধ্যে ২৫ জন বিজয়ী হন, এবং ৮ নং ওয়ার্ডের ১ শত ২০ জন দরিদ্র পরিবারের মধ্যে ২৫ জন বিজয়ী হন। মোট তিনশত ত্রিশ জনের মধ্যে ৭৫ জন বিজয়ী হন।

বুধবার ৬ মে ২০২০ইং সকাল ১১:৩০ মিনিটে রাজমাল্লীরহাট ফাজিল মাদ্রাসায় এই আয়োজনে লটারির মাধ্যমে “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ” এই শ্লোগানকে সামনে রেখে সম্প্রতি করোনা ভাইরাসের জন্যে ১,২,ও ৮ নং ওয়ার্ডের দরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজির চাউলের রেশন কার্ড লটারির মাধ্যমে বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসক জনাব মোঃ রেজাউল করিম জানান, কুড়িগ্রামের উপজেলার ইউনিয়ন গুলোর জন্য মোট ৯০ হাজার দরিদ্র পরিবার এই ১০ টাকা কেজির চাউলের,  রেশন কার্ডের সুবিধা পাবেন। তাঁর মধ্যে রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোহাম্মদ আলী সরদার বলেন, আমাদের ইউনিয়নে ১ হাজার একশত ৯৫ জন, এই রেশন কার্ডের সুবিধা পাবেন বলে জানিয়েছেন তিনি।

উপস্থিত সকলের কাছে অভিমত পাওয়া গেছে, লটারির মাধ্যমে যারা কার্ড পেয়েছি, আমরা অনেক খুশি। আর যারা পায়নি তারাও মন খারাপ করেনি। বরংচ তারা বলেন, লটারিতে কারো হাত নেই। কারণ আমরা সম্মূখ থেকেই লটারি দেখেছি, তাই আমাদের কপালে নাই সে জন্য পাই নাই।

এসময় উপস্থিত ছিলেন, ১,২,ও ৮ নং ওয়ার্ডের মহিলা মেম্বার মোছাঃ হেনা বেগম, ও তার স্বামী মোঃ তাজুল ইসলাম, ২ নং ওয়ার্ডের মোঃ রফিক সরকার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ শাহজাহান খন্দকার এবং দৈনিক জনকথার সাম্পাদক  জনাব মোঃ রুস্তম আলী প্রমুখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বিদ্যালয় ভবণের নিম্নমানের নির্মাণ কাজে  এলাকাবাসীর বাধা

আরিফুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে অদক্ষ নির্মাণ শ্রমিক দিয়ে গ্রেড বীমের নিচে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *