Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / রাজারহাটে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রাজারহাটে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মোঃ রেজাউল হক কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিম খাঁন ইউনিয়নের, নাজিম খান উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, কারমাইকেল কলেজের সাবেক অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা শাহ আলম খন্দকার। গতকাল রাত ১১:৩০ মিনিটে তার নিজ বাড়িতে মৃত্যু বরণ করেছেন।
আজ ১৬ই জুন ২০২০ ইং সকাল ১০.৩০ টায় তার মৃত্যুতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়েছে। দেশের সূর্য সন্তান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুক্তিযুদ্ধের এই অকুতোভয় বীর সেনানীকে। এ সময় বেজে উঠে বিউগলের করুণ সুর। প্রয়াত বীর সন্তানের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।
রাষ্ট্রীয় প্রতিনিধি হিসেবে গার্ড অফ অনারে নেতৃত্ব দেন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব আকলিমা আক্তার। এ সময় রাজারহাট থানা পুলিশের একটি চৌকস দল, সাবেক উপজেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব সোলাইমান আলী, অন্যান্য বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং অসংখ্য  জনতা উপস্থিত ছিলেন। জনাব শাহ আলম খন্দকার রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের মিয়াপাড়া মনিডাকুয়া এলাকার বাসিন্দা ছিলেন।
তাঁর মৃত্যুতে দেশ মুক্তিযুদ্ধের একজন অকুতোভয় বীর সেনানীকে হারালো। তাঁর পরিবারের প্রতি রইল অকৃত্রিম সমবেদনা। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *