Breaking News
Home / উপজেলার খবর / রাজারহাটে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জীবানুনাষক স্প্রে

রাজারহাটে করোনা ভাইরাস সংক্রমণ রোধে জীবানুনাষক স্প্রে

জেলা প্রতিনিধি:কুড়িগ্রাম রাজারহাটে, করোনা ভাইরাস জীবানু ধবংস এবং উপজেলার সাধারন মানুষকে সচেতনতা ও নিরাপদে জীবনযাপন করার লক্ষ্যে সাবান দিয়ে নিয়মিত হাত ধোয়ার মাধ্যমে সাধারণ মানুষকে ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের বিষয়ে সচেতন করা হয়েছে এবং করোনা ভাইরাসের ঝুকিরোধ কমিয়ে আনতে শহরকে নিরাপদ রাখতে রাস্তা, অলি, গলিতে স্প্রে করেছে অজয় সমর্থকের তরুনগণ।

কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে আপনি এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।

এরেই ধারাবাহিকতায় অদ্য ২৪মার্চ বিকালে উপজেলা শহরে সোনালী ব্যাংক চত্ত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক ও অলিগলি স্প্রের মাধ্যমে করোনা ভাইরাসের জীবানু সংক্রমণ রোধে সর্বসাধারনের অবগতির জন্য মাইকিং করা হয়েছে।অজয় কুমার সরকারের সভাপতিত্বে সচেতনতা মুলক বক্তব্য রাখেন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: যোবায়ের হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভুমি সহকারী কমিশনার আকলিমা বেগম, রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক, চাষী আব্দুস ছালাম, উপজেলা জাপা নেতা মো: আমজাদ হোসেন, যুবলীগ আহবায়ক কুমোদ রঞ্জণ সরকার, সেনিটেশন উপজেলা কর্মকর্তা আব্দুল লতিফ, যুবলীগ যুগ্ম আহবায়ক ছামিউল ইসলাম, রাজারহাট থানা পুলিশের এএসই মাসুদুর রহমান, পুলিশসদস্য পূর্ণরায় রতন, ব্যবসায়ি আব্দুর রউফ, রাকিবসহ অজয় সমর্থকগণ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

অ্যাম্বুলেন্স আছে চালক নাই

মোঃআরিফুল ইসলাম ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃকরোনার এই দুর্যোগের মুহুর্তে দেশের মানুষ ঝুঁকিতে দিন কাটাচ্ছেন।এই চরম দুর্যোগের সমায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *