Breaking News
Home / অপরাধ / রাজশাহীতে চাঁদা না দেয়াই পল্লি চিকিৎসকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

রাজশাহীতে চাঁদা না দেয়াই পল্লি চিকিৎসকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর ডাসমাড়ি এলাকায় চাঁদার টাকা দেয়াতে এক পল্লি চিকিৎসকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে। থানায় কোথাও মাদক মামলা না থাকার পরেও মিথ্যা অপপ্রচার করে হয়রানি করছে এবং সম্মান ক্ষুন্ন করছে বলে অভিযোগ করেন মতিহার থানার ধরমপুর দক্ষিনপাড়া এলাকার পল্লি চিকিৎসক মো জাফর ইকবাল।

পল্লি চিকিৎসক ইকবাল জানান, রাজশাহীর একটি অনলাইন নিউজ পোর্টালের কথিত সাংবাদিক গত দুই দিন আগে আমার মতিহার থানার ধরমপুর দক্ষিনপাড়া এলাকায় আমার ফার্মেসির দোকানে এসে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে বলে, আপনি ফার্মেসির দোকানের আড়ালে মাদক ব্যবসা ও মাদক ব্যবসার মদদ দিয়ে এলাকার কিছু ব্যক্তিকে দিয়ে মাদক ব্যবসা করাচ্ছেন। তার অভিযোগ মিথ্যা ও ভিত্তীহিন বলে তাকে জানায়। এসময় আমার ফার্মেসির দোকানের কর্মচারির সমনে সে কৌশলে আমার কাছে চাঁদা অর্থ দাবি করে। সেই চাঁদার অর্থ দিতে অস্বীকার করি আমি। সেই সময় আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে দেখে নেবে বলে হুমকি দেয় কথিত সাংবাদিক।

তিনি আরো জানান, এ ঘটনাকে কেন্দ্র করে গত ০৬ মে একটি অনলাইন পোর্টালে আমাকে জড়িয়ে রাজশাহী নগরীর জাহাজঘাটে ফার্মেসি ব্যবসার আড়ালে মাদক ব্যবসার অভিযোগ ইকবালের বিরুদ্ধে, শিরোনামে উদ্দেশ্য মূলক, মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট, সাংবাদ প্রচার করে অপপ্রচার করছে ওই কথিত সাংবাদিক।

প্রতিহিংসা মূল সংবাদে আরো উল্লেখ করা হয়েছে, গভির রাত পর্যন্ত ফার্মেসির দোকান খোলা রেখে এলাকার মৃত মল্লিকের ভাই অটো চালক, তার স্ত্রী গৃহবধূ, তার মেয়ে রংঙ্গিলা, ডাকুর ভাগনে সোহেল কে মাদক ব্যবসার সহায়তা করছি। এবং ইকবাল নিজেই ইয়াবা ব্যবসা করে বলে সংবাদে উদ্দেশ্য মূলক ভাবে এসব মিথ্যা তথ্য দিয়ে সাংবাদ প্রকাশ করে আমার সম্মান ক্ষুন্ন করতে একটি চক্র সড়যন্ত্র করছে।

প্রকৃত ঘটনাটি হচ্ছে, আমার বিরুদ্ধো কোন থানায় মাদক মামলা নেই। তার পরেও সংবাদে মামদ মামলা আছে বলে উল্লেখ করা হয়েছে। চাঁদার টাকা না দেয়ার কারনে ওই কথিত সাংবাদিক মিথ্যা অপপ্রচার করছে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করে আমার সম্মান ক্ষুন্ন করার চক্রান্ত করছে। এলাকার কোন স্থানিয় বাসিন্দার সুনির্দিষ্ট বক্তব্য না নিয়ে বানোয়াট তথ্য তুলে ধরা হয়েছে। যা গনমাধ্যমে কোন বস্তুু নিষ্ট সংবাদের পরিপন্থি।

এছাড়া, এলাকার মৃত মল্লিকের ভাই একজন প্রকৃত দিনমুজুর অটো চালক, তার স্ত্রী একজন গৃহবধূ ও তার মেয়ে রঙ্গীলা তার শশুর বাড়ি চরশ্যমপুর। সে তার বাবার বাড়িতেই থাকে না। তাদের বিরুদ্ধে কোন থানায় মাদক মামলা নেই। তারা কোন মাদক ব্যবসার সাথে জড়িত না।

পল্লি চিকিৎসক আরো জানান, আরএমপি এলাকার বৈধ লাইসেন্স কৃত পল্লি চিকিৎসক। আমার ফার্মেসির দোকান লাইসেন্স কৃত। বর্তমান পরিস্থিতিতে ফার্মেসির দোকার ২৪ ঘন্টা খোলা রাখার নির্দেশনা আছে প্রশাসনের পক্ষ থেকে।
এলাকায় একাধিক মানুষ কে আমি প্রাথমিক চিকিৎসা সেবা ও ঔষধ সহায়তা পেয়ে থাকে।

আমার সুুনাম ক্ষুন্ন করার জন্য এলাকার কিছু ভালো মানুষ কে জড়িয়ে আমার বিরুদ্ধে এমন মিথ্যা অপপ্রচার করে গনমাধ্যম কে কলংঙ্কিত করছে। এমন মিথ্যা অপপ্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এ ঘটনায় ওই কথিত সাংবাদিকের বিরুদ্ধে মানহানি ও চাঁদাবাজির মামলার প্রস্তুুতি চলছে বলেও জানান মতিহার থানার ধরমপুর দক্ষিনপাড়া এলাকার মকছেদ আলীর ছেলে পল্লি চিকিৎসক ভুক্তভোগী ইকবাল ডাক্তার।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *