Breaking News
Home / অপরাধ / যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী বাবু নিহত

যশোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী বাবু নিহত

যশোর প্রতিনিধি: যশোরে বাবু (৪০) নামে এক ব্যক্তি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সোমবার দিনগত মধ্যরাতে (মঙ্গলবার) সদর উপজেলার সাড়াপোল এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমীম আলম রাত সাড়ে চারটার দিকে সাংবাদিকদের বলেন, একদল সন্ত্রাসী অপরাধমূলক কাজের উদ্দেশ্যে সাড়াপোল কালাবাগ এলাকায় অবস্থান করছিল বলে খবর পাওয়া যায়। সেই অনুযায়ী মধ্যরাতে পুলিশ সেখানে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে, সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও  দশ রাউন্ড গুলি চালিয়ে পাল্টা জবাব দেয়। এক পর্যায়ে, সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে, ওই এলাকা তল্লাশি করে একজনকে পড়ে থাকতে দেখা যায়। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই ব্যক্তি।পরে এলাকাবাসী তাকে বাবু বলে শনাক্ত করেন। তবে তার বাবার নাম জানা যায়নি।’
পুলিশের এই কর্মকর্তা দাবি করেন, ঘটনার সময় পুলিশের দুই সদস্য, কনস্টেবল আবু বকর ও কনস্টেবল খায়রুল আহত হয়েছেন। তাদের যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে,যশোর পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযানে শেষ হলে ঘটনাস্থল থেকে ,২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শুটার গান এবং কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার মোহাম্মদ স্বপন জানান, মাথায় গুলিবিদ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গিয়েছেন। 
পুলিশ ইনসপেক্টর তাসমীম শেখ আরও  জানান, নিহত বাবুর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় অস্ত্র, বিস্ফোরক সহ মাদকের মোট ১২টি মামলা আছে। পুলিশ তাকে বেশ কিছু দিন থেকে খুঁজছিল।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বৃক্ষসখা সুন্দরগঞ্জ’র উদ্যোগে বৃক্ষরোপণ

গাইবান্ধা সংবাদদাতা শেখ মোঃ সাইফুল ইসলাম: গাছ লাগাই, প্রকৃতি সাজাই, পরিবেশ বাঁচাই, এই শ্লোগানকে ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *