Breaking News
Home / অন্যান্য / মোংলা পোর্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল হাই এর আজ ১৭তম মৃত্যুবার্ষিকী

মোংলা পোর্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল হাই এর আজ ১৭তম মৃত্যুবার্ষিকী

বাগেরহাট প্রতিনিধি:মোংলা পোর্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর মরহুম শেখ আব্দুল হাই এর ১৭ তম মৃত্যুবার্ষিকী আজ। ২০০৩ সালের এই দিনে মোংলার সেন্ট পলস হাসপাতালে  হৃদরোগ ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মরহুম শেখ আব্দুল হাই ১৯৮৯ সালের ২৩ ফেব্রুয়ারী মোংলা পোর্ট পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন এবং পর পর তিন বার পৌরবাসীর নির্বাচিত অভিভাবক হিসেবে ২০০৩ সালের ২০ এপ্রিল পর্যন্ত দায়িত্ব পালন করেন। মৃত্যুর আগ মূহুর্ত পর্যন্ত তিনি পৌরসভার চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। দিনটি উপলক্ষে মরহুমের নিজ বাসভবনে বিশেষ দোয়া মিলাদের আয়োজন করা হয়েছে।
মরহুম শেখ আব্দুল হাই তার বর্নাঢ্য কর্মজীবনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন এবং দাতা সদস্য হিসেবেও তার অবদান অতুলনীয়। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন মোংলা শাখার সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান জসিম ও অষ্ট্রেলিয়া প্রবাসী মো. আসাদুজ্জামান সাব্বির-এর গর্বিত পিতা। তার সহধর্মিনী মিসেস কামরুন নাহার হাই ২০০৯ সাল থেকে বর্তমান দিন পর্যন্ত মোংলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ফুলবাড়ীতে অর্থের অভাবে বৃদ্ধার লাশ নিলো না পরিরার, দাফন করলো ছাত্রলীগ

মোঃআরিফুল ইসলাম,ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃকুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হওয়া এক বৃদ্ধার লাশ পরিবার নিতে অস্বীকৃতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *