Breaking News
Home / উপজেলার খবর / মোংলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে পুলিশের বেতিক্রমী উদ্যোগ

মোংলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে পুলিশের বেতিক্রমী উদ্যোগ

মোংলা প্রতিনিধি : করোনা দূর্যোগ  মোকাবেলায় বেশ কিছুদিন যাবৎ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র  ছাড়া  সকল ধরনের দোকান বন্ধ থাকার পর  ১০ মে (রবিবার)সরকারী সিদ্ধান্ত অনুযায়ী সকাল ১০টা হইতে বিকাল ৪টা পর্যন্ত মোংলায় সকল ধরনের  দোকানপাট খোলা হয়।দোকানপাট খোলা থাকলে জনসমাগম বৃদ্ধি পাবে।এতে করোনা সংক্রমণ বাড়ার সম্ভাবনা থাকবে।করোনা সংক্রমণ এর হাত থেকে মোংলার সাধারণ জনগনকে বাঁচাতে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী এক ব্যাতক্রমি উদ্যোগ গ্রহন করেছেন।

মোংলা থানা পুলিশের উদ্যোগে মোংলা বাজারের ১৩ টি স্থানে হাত ধোয়ার বেসিন
স্থাপন করা হয়েছে। যাতে করে জনসাধারণ বাজারে প্রবেশ করার পূর্বে  হাত ভালো ভাবে ধুয়ে পরিস্কার করবে আবার বাজারের কেনাকাটা শেষে বাজার থেকে বের হবার সময় হাত ভালো ভাবে ধুয়ে পরিস্কার করবে।যাতে সাধারণ জনগণ করোনা ভাইরাস সংক্রমণ এর হাত থেকে রক্ষা পায়।
এছাড়া  অযথা দোকানে ভিড় না করার জন্য সকলের কাছে অনুরোধ করেন এবং সকাল থেকে তিনি নিজেই বাজারে  টহল দিতে থাকেন।
সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে কেনাকাটা করতে বলেন। প্রয়োজন ছাড়া অযথা বাইরে ঘোরাঘুরি না করা এবং বাইরে বেড় হলে অবশ্যই মাস্ক পরিধান করার জন্য বলেন।
গতকাল ০৯ মে(শনিবার) অফিসার ইনচার্জ মোংলা থানার  ফেসবুক আইডি দিয়ে জনগনের কাছে একটি বার্তা পৌছে দেন মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী।আতংকিত না হয়ে সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন। তিনি বলেন আপনাদের সেবার জন্য মোংলা বাজারে অস্থায়ী পুলিশ বুথ স্থাপন করা হয়েছে। কারো দ্বারা স্বাস্থ্য বিধি লঙ্ঘিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
ওই স্টাটাসে উল্লেখ্য একটি লাইন ছিলোঃ ” বিলাসিতার চেয়ে জীবন বড়” ‘ঘরে থাকুন, সুস্থ্য থাকুন’।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহী মেডিকেলে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *