Breaking News
Home / অপরাধ / মোংলায় বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়  তরুণীকে  অপহরনের চেষ্টা

মোংলায় বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়  তরুণীকে  অপহরনের চেষ্টা

মোংলা প্রতিনিধি  :  বাগেরহাটের মোংলা উপজেলার মাকড়ঢোন এলকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিবেশী এক ভখাটের বিরুদ্ধে ১৮ বছর বয়সী এক তরুনীকে তুলে নেয়ার চেষ্টা করার  অভিযোগ উঠেছে।
এ বিষযে মোংলা থানায়  ৫ জন জ্ঞাত ও ২/৩ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার।
উক্ত ঘটনায় অভিযুক্তরা হলেন একই এলাকার নুরুল আমিন ইজারাদারের ৩ ছেলে টিটু ইজারাদার(২৫)  রিকু ইজারাদার,(৩৫) টুকু ইজারাদার (২৭) ফজরন ইজারাদারের ২ ছেলে  সাকিব ইজারাদার (২৫) ও রাকিব ইজাদারদার (১৮) সহ অজ্ঞাত নামা আরো ২-৩ জন।
ভোক্তভোগী তরুনীর মামা মিজান শেখ জানায়,পাশ্বর্তী টিটু দীর্ঘদিন তার ভাগ্নিকে বিরক্ত করতো, সে জানার পর প্রতিবাদ করলে গতকাল সন্ধ্যায় অর্তকিত বখাটে যুবক তার ভাগ্নির বাড়িতে হামলা চালায় এবং ভাগ্নিকে তুলে নিযে যাবার চেষ্টা করে। এসময় ভুক্ত ভোগীর নানী আসলে তাকেও মেরে জখম করে দুর্বত্তরা। এসময় অন্য প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে।
খবর পেয়ে মিজান ও তার ছেলে মুন্না এবং ভাগ্নে সোহেল আসলে তাদেরও মেরে আহত করে দেয় দুর্বত্তরা, সেই সাথে প্রাণ নাশের হুমকিও দেয়।
আহত তরুনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। এসময় ভুক্তভোগী তরুনী সাংবাদিকদের জানায়, দীর্ঘদিন ধরে মোংলা ইপিজেড থেকে  কাজ করে ফেরার সময় বখাটে যুবক টিটু তার সহচর রাকিব ইজারাদার কে দিয়ে কুপ্রস্তাব দিত কিন্তু তাতে সে কোন সাড়া দেয় নি। বষয়টি সে তার মামাকে জানালে তার মামা ভখাটে টিটুকে সতর্ক করে। এই অপরাধে গত সন্ধায় টিটু বাড়ীতে এসে তার হাত ধরে টেনে হিচড়ে নিয়ে যেতে থাকে। এসময় ঘরে থাকা ৬০ বছরের বৃদ্ধা নানী তাকে উদ্ধারে এগিয়ে আসলে বৃদ্ধাকেও মারধর করে। পরে এলাকাবাসী ছুটে আসলে টিটুির আত্মীয় স্বজনরা টিটুর পক্ষ নিয়ে আমার মামা ও প্রতিবেশীদের উপর হামলা চালায়।
অন্যদিকে, অপহরণ চেষ্টার  বিষয়টিকে ভিন্ন খাতে নেয়ার জন্য প্রভাবশালী একটি মহল জমি সংক্রান্ত বিরোধের রেশে মারামারীর ঘটনা হয়েছে বলে বললেও  স্থানীয়রা জানান, নির্যাতিত তরুনীর বাড়ী ও বিরোধকৃত জমি ভিন্ন ভিন্ন স্থানে। বখাটে যুবক বিরোধকৃত জমিতে না গিয়ে তরুনীর মা বাবার অনুপস্থিতিতে তরুনীর বাড়ীতে উপস্থিত হয়ে তরুনীকে টানা হেচড়া শুরু করে এবং ব্যার্থ হযে মারপিট করে তাদের জখম করে।
এ বিষয়ে তদন্ত কর্মকর্তা মোংলা থানার এস আই দেবব্রত বলেন, তরুনীর মামার অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *