Breaking News
Home / জীবন এবং ভালোবাসা / মিরপুর ক্লাবের ধারাবাহিক “ফুড ব্যাগ” প্রোগ্রাম  অব্যাহত

মিরপুর ক্লাবের ধারাবাহিক “ফুড ব্যাগ” প্রোগ্রাম  অব্যাহত

মোঃ কামরুজ্জামান , ডিআইইউ প্রতিনিধি,

ঢাকার মিরপুর ক্লাবের “ফুড ব্যাগ” প্রোগ্রাম করোনায় সৃষ্ট দুর্যোগে বিপন্ন মানুষের জন্য খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে।

আজ ৮ এপ্রিল (বুধবার) মিরপুরের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মিরপুর ক্লাবের সম্মানিত সভাপতি মিডিয়াকে জানান “আমরা কাজ করছি মানুষ এবং মানবতার জন্য। লকডাউন নিম্ন আয়ের বিশাল সংখ্যক মানুষকে বিপাকে ফেলেছে। এখন সবার কাজ বন্ধ, তাই রোজগারও বন্ধ। তাই পেটের তাগিদ তাদের মাঝে মধ্যে রাস্তায় বের হয়ে আসতে দেখা যায়। এই সময়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে ওই সব বিপন্ন মানুষের খাদ্য সহায়তার নাম “ফুড ব্যাগ” প্রোগ্রাম।

বিপন্ন এই মানুষগুলোকে ঘরে রাখতে চাইলে আমাদের যাদের সামর্থ্য আছে তাদের অবশ্যই এই মানুষগুলোর পাশে দাড়াতে হবে। একজন মানুষ হিসাবে, একজন মুসলমান হিসাবে এটা আমাদের বিশ্বাস করতেই হবে “হক্কুল ইবাদ” মানে বান্দার হক যা আমাদের আদায় করতেই হবে। মিরপুর ক্লাবের “ফুড ব্যাগ” প্রোগ্রাম বিপন্ন এই মানুষগুলোর পাশে দাঁড়ানোর একটি আন্তরিক চেষ্টা। আসুন আমরা সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই। ভালো থাকুক বাংলাদেশ। মহান আল্লাহ আমাদের সহায় হউন।”

এদিকে সবাইকে এ কার্যক্রমে অংশ নেবার আহ্বান জানিয়ে মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মাহবুব আলম বলেন, “আসুন আমাদের সাথে, একসাথে মানবতার জন্য কিছু করি। যারা দেশ এবং বিদেশ থেকে আমাদের সাথে শরিক হয়েছেন এবং হবেন তাদের সকলকে আন্তরিক মোবারকবাদ। মহান আল্লাহ আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে কবুল করুন। আমাদের চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।”

ফুড ব্যাগ প্রস্তত ও বিতরণের সময় যারা সহযোগিতা করেছেন তাদের মধ্যে ছিলেন সহ-সভাপতি আবু মোহাম্মদ শোয়েব, মোহাম্মদ শাহ আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার মোহিবুর রহমান, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, ব্যাংকার মুস্তাফিজুর রহমান, মাহবুব এলাহী, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী, লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জিহাদসহ আরো অনেকে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর পুঠিয়ায় প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার বাবার মামলা

পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে গেছে নাবালিকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *