Breaking News
Home / উপজেলার খবর / মানবতার সেবায় নিয়োজিত হোমনা উপজেলা ছাত্রদল

মানবতার সেবায় নিয়োজিত হোমনা উপজেলা ছাত্রদল

মো. আবু রায়হান চৌধুরী: কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে গৃহবন্দী অসহায় কর্মহীন ও খেটে খাওয়া হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  শনিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর ঘোষিত এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাবেক সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন এর দিক নির্দেশনায় হোমনা উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটির সভাপতি একে.এম ফজলুল হক মোল্লা ও সাধারণ সম্পাদক মো.মহিউদ্দিনসহ উপজেলা বিএনপির পরামর্শক্রমে এবং হোমনা উপজেলা ছাত্রদলের উদ্যোগে উপজেলা ছাত্রদলের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামের অর্থায়নে চান্দেরচর ইউনিয়নের ১৩১টি হতদরিদ্র শ্রমজীবী অসহায় দিনমজুর মানুষের মাঝে বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন হোমনা উপজেলা ছাত্রদলের সভাপতি সাইজুদ্দিন সাজু, সিনিয়র সহ-সভাপতি হুমায়ূন কবির নীরব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল ও শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম, সাধারণ সম্পাদক সালাউদ্দীন নজু, সাংগঠনিক সম্পাদক মো শরিফুল ইসলাম, আছাদপুর ইউনিয়ন ছাত্রদল সভাপতি মনির, ঘাগুটিয়া ইউনিয়ন ছাত্রদল সভাপতি রফিক, হোমনা কলেজ শাখার ছাত্রদলের সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফারুকুল ইসলাম ফয়েজ ও ছাত্রদল নেতা মজিবুর রহমান এবং চান্দেরচর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি শাহপরান ও সাকা উদ্দিন এবং চান্দেরচর ইউনিয়ন বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা ছাত্রদলের সভাপতি সাইজুদ্দিন সাজু বলেন, বাংলাদেশের দুঃখী মানুষের সুখের বাহক তারেক রহমান। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনৈতিক ধারায় আধুনিকায়নসহ রাজনীতিতে নতুন দিক-নির্দেশনা সৃষ্টি এ উপমহাদেশে দৃষ্টান্ত। তারেক রহমান বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষের নিজস্ব সুখ সমৃদ্ধির চিত্র বিশ্ব মানচিত্রে উজ্জ্বল করার জন্য নিয়েছেন অন্যতম প্রধান ভূমিকা। সাম্প্রতিক সময়ে তার রাজনৈতিক চিন্তাধারা বাংলাদেশের ৬৮ হাজার গ্রামে সৃষ্টি করেছে নতুনতর আশার দিক-নির্দেশনা। তারেক রহমান আজ এবং আগামীর একজন দেশনায়ক। সেই সাথে আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের প্রতীক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান। এবং তিনি বিএনপি ও বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মত সকল দলের নেতাকর্মীদের প্রতি মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এবং হোমনা উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ সিদ্ধান্ত নিয়েছে যার যার সামর্থ অনুযায়ী প্রতিটি অসহায় মানুষের কল্যানে পাশে ধারানোর জন্য অঙ্গীকার ব্যক্ত করেন।
উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো শরিফুল ইসলাম বলেন, আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন সব সময় যেন আমরা অসহায় গরীব ও হতদরিদ্র মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি। এবং আমার জন্য ও দোয়া করবেন যেন মানুষের কল্যাণে সর্বদাই কাজ করে যেতে পারি। আর সকল বিত্তবানদের প্রতি অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান জানান তিনি।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

খাগড়াছড়ির রামগড়ে অসহায় পরিবারের মাঝে রেডক্রিসেন্টের খাদ্য সামগ্রী বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দেয়া খাদ্য সামগ্রী দরিদ্র, অসহায়দের মাঝে বিতরন করেন খাগড়াছড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *