Breaking News
Home / অপরাধ / মাদক কারবারিদের যোগসাজশে আমার বিরুদ্ধে মিথ্যে সংবাদ প্রকাশ করা হয়েছে -এসআই জাহিদ

মাদক কারবারিদের যোগসাজশে আমার বিরুদ্ধে মিথ্যে সংবাদ প্রকাশ করা হয়েছে -এসআই জাহিদ

“৪ বছরে ২০ অভিযোগ চাঁপাইনবাবগঞ্জ জেলা ডিবির যে সদস্যর বিরুদ্ধে” শিরোনামে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত এ সংবাদ মনগড়া, মিথ্যে, বানোয়াট, ভিত্তিহীন ও সুনাম নষ্ট করার জন্য চোরাকারবারিদের যোগসাজশে করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম।

এ সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে সোমবার এসআই জাহিদ এ প্রতিবেদককে জানান, সম্প্রতি রাজশাহী থেকে প্রকাশিত উত্তরবঙ্গ প্রতিদিন নামে একটা অনলাইন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশিত করেছে। ২০টি অভিযোগ আনা হয়েছে আমার বিরুদ্ধে। ৩ টি বাণিজ্য প্রকাশ করেছেন আর বাকিগুলো চলমান মানে প্রকাশ করবেন সংবাদটির শেষে বলা হয়েছে।

তিনি আরও জানান, অস্ত্র, মাদক ও মোটরসাইকেল চুরির এক গডফাদার এর যোগসাজশে আমার বিরুদ্ধে এমন মিথ্যে সংবাদ প্রকাশ করিয়েছে এটা আমি নিশ্চিত।

এসআই জাহিদ জানান, দীর্ঘদিন থেকে চাঁপাইনবাবগঞ্জে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। বহু মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছি, হত্যা রহস্য উদঘাটন করেছি। এ ছাড়াও রাষ্ট্রের জন্য কাজ করতে গিয়ে অনেক আসামী ধরেছি। সাধারণ মানুষের কাছে আমি ভাল হলেও মাদক ব্যবসায়ী ও চোরাকারবারিদের কাছে খারাপ। তাদের কু চক্রের স্বীকার হয়েছি। পুলিশের ভাব-মূর্তি ও আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই উঠেপড়ে লেগেছে তারা। ঘুষ, দুর্নীতি ও গ্রেপ্তার বাণিজ্যর কালিমা লাগাতে চাচ্ছে মাদক ব্যবসায়ীসহ কুচক্রী মহল।

জাহিদ আরও জানান, যে সব মামলার অভিযোগ ও আটক মাদক বিক্রির কথা বলা হয়েছে সে সব কোনটাতেই আমি অভিযানে ছিলাম না। অথচ বলা হয়েছে আমি ছিলাম। টাকা নিয়ে আসামী ছেড়ে দেয়া এটাও ভিত্তিহীন মনগড়া কথা তাদের। তবে কয়েক মামলার আইও তদন্ত কর্মকর্তা আমি। যা তদন্ত সাপেক্ষ প্রতিবেদন দিয়েছি। এর মধ্যে কয়েক মামলার বাদি এসআই অনুপ কুমার সরকার ও এসআই আজগর।

আক্ষেপ করে এসআই জাহিদ জানান, মাদক ব্যবসা, গ্রেপ্তার বাণিজ্য বা যে কোন অপরাধ যদি করতাম তাহলে আমার তো কোটিকোটি অবৈধ টাকা থাকার কথা। অথচ আমি এখানে বাড়ি ভাড়া নিয়ে থাকি। আর দেশের বাড়িতে একটি বাড়ি ও কিছু জায়গাজমি আছে। সেখানে আমার বৃদ্ধ মা, বাবা থাকে। আমার নেই কোনও আহামরি ব্যাংক ব্যালেন্স। খোঁজ নিয়ে দেখুন তাহলেই জেনে যাবেন।

তিনি আরও বলেন, যোগদানের পর থেকে চাঁপাইনবাবগঞ্জে দায়িত্ব পালন করছি সততা ও নিষ্ঠার সাথে। আমি যদি এসব করতাম তাহলে রাজশাহীর সাংবাদিক কেন চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকরাই সংবাদ প্রকাশ করত।

জেলায় চারটি দৈনিক পত্রিকা, সাপ্তাহিক পত্রিকা, একাধিক অনলাইন নিউজ পোর্টাল, টিভি, ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ হত। অথচ এ জেলা টপকে অন্য জেলা থেকে সাংবাদিক এসে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করেছে। যা থেকে বোঝা যায় উদ্দেশ্য নিয়েই কুচক্রী মহল এহেন কাজ করছে। আমি যতদিন বেঁচে আছি ততদিনই নিষ্ঠার সাথে কাজ করে যাব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা ডিবি পুলিশের অন্যতম চৌকস অফিসার এসআই আবু আবদুল্লাহ জাহিদ পিপিএম। তাঁর কাজের জন্য প্রধানমন্ত্রী পদকও পেয়েছেন তিনি। এ ছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে অসংখ্যবার পুরস্কৃতও হয়েছেন। তিনি শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তাও নির্বাচিত হন।

সংবাদ দাতা-কপোত নবী। চাঁপাইনবাবগঞ্জ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *