Breaking News
Home / অপরাধ / ভোলাহাটে প্রশাসনের নানা পদক্ষেপের পরেও গণজমায়েত কমছে না

ভোলাহাটে প্রশাসনের নানা পদক্ষেপের পরেও গণজমায়েত কমছে না

নিজস্ব প্রতিবেদক :  প্রশাসনের নানা পদক্ষেপ গ্রহণ করার পরেও যেন থামছে না ভোলাহাট উপজেলায় গণজমায়েত। নিয়মিত বসছে হাট। কাঁচাবাজারের অজুহাতে গণজমায়েত।
২৭ মার্চ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় পোল্লাডাঙ্গা ও মুন্সিগঞ্জহাট বসে গণজমায়েতের সৃষ্টি হয়েছে। সরকারের নির্দেশনা উপেক্ষা করে থামছে না গণজমায়েত। সামাজিক দূরুত্বে থাকার কথা থাকলেও তা মানছেন না হাট ইজারাদারেরা।
করোনা ভাইরাস প্রতিরোধে দেশের বাইরে থাকা লোকজন ভোলাহাটে প্রবেশ করে ঘরের ভেতর না থেকে হাটে বাজারে ও বিভিন্ন মোড়ে মোড়ে সামাজিক দূরুত্বে না থেকে গণজমায়েত লক্ষ করা গেছে।
স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসন লিফলেট বিতরণ, মাইকিংসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেও সতর্ক করাসহ প্রতিনিয়ত টেলিভিশন, পেপার-পত্রিকায় করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে করনিয় মাস্ক পরা, ঘরের মধ্যে থাকা লোক সমাগম না করা প্রচারণা অব্যহত থাকলেও তা মানছে না দেশের বাইরে থাকা আসা ব্যক্তিরা।
এদিকে বৃহস্পতিবার উপজেলার বৃহত্তর হাট গোহালবাড়ী ও বড়গাছীতে বসে হাট। সেখানেও প্রচুর লোক সমাগম হয়। শুক্রবার পোল্লাডাঙ্গা হাট ঘুরে দেখা গেছে অভিনব কৌশল। নির্ধারিত জায়গায় হাট না বসে রাকিমোড়ে হাট বসতে দেখা গেছে। এখানে প্রচুর গণজমায়েত লক্ষ্য করা গেছে। অপরদিকে বজরাটেক মুন্সিগঞ্জেও হাট বসে। বজরাটেক সবজা পাইল উচ্চ বিদ্যালয় মাঠে বিকেলে প্রচুর লোক সমাগম লক্ষ্য করা গেছে।
করোনা ভাইরাস প্রতিরোধে প্রশাসনের ব্যাপক প্রচার প্রচারনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গণজমায়েত হচ্ছে বিভিন্ন স্থানে। এদিকে জুমার দিন শুক্রবার বিভিন্ন মসজিদে মসজিদে ইমামগণ করোনা প্রতিরোধে সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে গণজমায়েত নিষিদ্ধ করাসহ বিভিন্ন প্রতিরোধ বিষয়ে বয়ান দেয়া হয়। কিন্তু থামছেই না গণজমায়েত।
উপজেলার বাইরে অবস্থানরতরা ভোলাহাটে প্রবেশ করেছেন তারা হোম কোয়ারেন্টাইন না মানায় এবং হাট-বাজার ও মোড়ে মোড়ে গণজমায়েত করায় করোনা ভাইরাস নিয়ে বেশ আত্মংকে রয়েছেন উপজেলাবাসি। গণজমায়েত বন্ধসহ সরকারী করোনা ভাইরাস প্রতিরোধে জোরালো পদক্ষেপ নেয়ার দাবী সচেতনমহলের। এ ব্যাপারে প্রশাসনের দ্রুত কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন সচেতনমহল।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহী নগরীতে ক্রেতা সেজে মাংসের দোকানের অনিয়ম ধরলেন ভোক্তা অধিদপ্তর কর্মকর্তা

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকার মাংস বিক্রেতা গোলাম রাব্বানির দোকানের মূল্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *