Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / বিভিন্ন গণমাধ্যমে খবরের জেরে আবারো কবর খননকারী বৃদ্ধকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী প্রদান

বিভিন্ন গণমাধ্যমে খবরের জেরে আবারো কবর খননকারী বৃদ্ধকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ৪০ বছর ধরে কবর খননকারী অসুস্থ বৃদ্ধ নূর মোহাম্মদকে অনুদান প্রদান করেছেন চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ি প্রতিষ্ঠান আবুল কালাম এন্ড সন্স। তাঁকে চাল, ডাল, তেল, চিনি এবং নগদ তিন হাজার টাকা প্রদান করা হয়।

এলাকার এক ব্যবসায়ী জানান, যে মানুষটি স্বার্থহীনভাবে আল্লাহর সন্তুষ্টির জন্য কবর খুঁড়ে গেছেন আজ তিনি অসহায়। কদিনই বা বাঁচবেন।

সংবাদ প্রকাশের পর নূর মোহাম্মদের চিকিৎসার দায়িত্ব নেন ওসি জিয়াউর রহমান পিপিএম এর সহধর্মিণী। এর মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রীও প্রদান করা হয়। অনেকেই বৃদ্ধটির খোঁজ খবর নিচ্ছেন। সকলের সহযোগিতার জন্যে নূর মোহাম্মদ কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

রোববার বিকেলে পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আজাইপুর মহল্লায় উপস্থিত হয়ে আবুল কালাম এন্ড সন্স এর প্রতিনিধিবৃন্দ কবর খননকারী নূর মোহাম্মদের হাতে অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেন।

কভিড-১৯ করোনা পরিস্থিতির ভয়াবহতা উপলব্ধি করে জরুরী চিকিৎসা সেবার ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি। “মানব সেবায় আমরা সর্বদা প্রস্তুত” এ স্লোগানকে সামনে রেখে জরুরী চিকিৎসা সেবা মোবাইল হসপিটাল ও টেলি সেবা কার্যক্রম শুরু করেছে তারা।

মাজারি পিক-আপ গাড়ি একদম বাড়ির দরজায় গিয়ে চিকিৎসা সেবা দেবে। বাড়ি থেকে বাইরে বের হবার দরকার নেই। করোনা ভাইরাস রোধ কল্পে বাড়ির দরজায় গিয়ে চিকিৎসা সেবা দেয়া হবে। সমাজের সূধী মহল স্বাধুবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটিকে এমন কার্যক্রমের জন্য।

আজাইপুরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ তুলে দেন, আবুল কালাম এন্ড সন্স এর এক্সিকিউটিভ ডাইরেক্টর ও
কেমিক্যাল ক্যালকুলেশন এন্ড ইনস্টাবিলিটি এক্সপার্ট মার্চেন্ট মেরিন অফিসার মোহাম্মদ গোলাম সারুয়ার বিপ্লব ও চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের এম বিবিএস, বিসিএস (স্বাস্থ্য) ডা. মোছা. খায়রুন্নেসাসহ অন্যরা। -কপোত নবী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

কানসাট-রহনপুর সড়কের চৌডালায় ভ্যানচালককে পিটিয়ে ডাকাতি, এলাকাটিতে নিয়মিত টহল দাবি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ডাকাতদের হাত থেকে রেহাই পেলো না সাধারণ গরীব একজন ভ্যানচালক। ভ্যানচালককে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *