Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / বাবা ও মেয়েসহ একই পরিবারের তিনজনের করোনা শনাক্ত

বাবা ও মেয়েসহ একই পরিবারের তিনজনের করোনা শনাক্ত

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নে রোববার একই পরিবারের ৩জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে কেরাণীগঞ্জ ফেরত যুবক (২৬), তার ১৬ বছর বয়সী শ্যালক ও তার ৫বছর বয়সী মেয়ে রয়েছে। এরা সকলেই কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের বাসিন্দা বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে জেলায় ৯জনের কোভিড ১৯ এর অস্তিত্ব পাওয়া গেল।

কুড়িগ্রাম সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, রোগীদের ঠিকানা কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া হিসেবে লিপিবদ্ধ আছে। অপরদিকে সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, রোগীর বাড়ি রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের মাধাই গ্রামে। সংশ্লিষ্ট থানা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

রাজারহাট সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার বিপ্লব আলী জানান, আক্রান্ত যুবকটির বাড়ি মুলত কুড়িগ্রাম সদর উপজেলার নতুন রেলওয়ে স্টেশন সংলগ্ন দক্ষিণে। তার শ্বশুরবাড়ি রাজারহাট উপজেলার মাধাই মৌজার পাঠানপাড়ায়। কেরানীগঞ্জ থেকে শ্বশুরবাড়ি আসার পরপরই সেখান থেকেই তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে সেখানেই অবস্থান পরিবারটি।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, গতকাল পর্যন্ত জেলা থেকে ৩৭৮জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। এরমধ্যে ২৫৭জনের ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে ৯জন করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ৯জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ৪জন, রৌমারীতে ৩জন এবং একজন করে ফুলবাড়ি ও চিলমারীর বাসিন্দা।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ফ্রুট ব্যাগিং পদ্ধতিতে আম উৎপাদন কার্যক্রমের উদ্বোধনে মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিরাপদ ও বালাইমুক্ত আম উৎপাদনে ফ্রুট ব্যাগিং পদ্ধতি কার্যক্রমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *