Breaking News
Home / উপজেলার খবর / বাগমারায় ডাক্তার, প্রশাসন, পুলিশ এবং সাংবাদিকদের এমপি এনামুল হকের মাস্ক ও পিপিই বিতরণ

বাগমারায় ডাক্তার, প্রশাসন, পুলিশ এবং সাংবাদিকদের এমপি এনামুল হকের মাস্ক ও পিপিই বিতরণ

বাগমারা প্রতিনিধি : দেশে চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় রাজশাহীর বাগমারায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সদস্য সহ সাংবাদিকের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ কেএন-৯৫ মাস্ক এবং পিপিই উপহার প্রদান করা হয়েছে।

ইঞ্জিনিয়ার এনামুল হক ব্যক্তিগত তহবিল থেকে ১ হাজার পিচ কেএন-৯৫ মাস্ক এবং ৫শত পিচ পিপিই প্রদান করেছেন। চাহিদা অনুযায়ী ব্যক্তিগত পক্ষ থেকে আরো পিপিই প্রদান করা হবে বলে জানাগেছে।

শনিবার বেলা ১১ টায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার এনামুল হক।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, দেশের প্রায় সব জেলায় করোনা রোগী দেখা যাচ্ছে। করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা নয়। এটি সারা বিশ্বের জন্য একটা বিপদ। ডাক্তাররা যেন নিরাপদে যে কোন রোগীর চিকিৎসা করতে পারে সে জন্য তাদেরকে সর্বপ্রথম পিপিই প্রদান করা হয়েছিল। সে কারণে চিকিৎসরা বাড়ি বাড়ি গিয়ে করোনা সংকটে চিকিৎসাসেবা প্রদান করতে থাকে। এর ফলে করোনাকালীন সময়ে বাগমারার সকল জনগণ চিকিৎসা সেবা পেয়েছে।

তিনি বলেন, করোনাকে ভয় নয় জয় করতে হবে। চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় যে ভাবে উপজেলার সর্বস্তরের জনগণ চিকিৎসক.প্রশাসনের কর্মকর্তা, আইন শৃংখলা বাহিনীর সদস্যদের সহযোগিতা করেছেন তাতে করোনা ভাইরাসের অতিরিক্ত আক্রমনের কবল থেকে রক্ষা পাওয়া সম্ভব হয়েছে।

প্রধান অতিথি আরো বলেন, চিকিৎসক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ সহ সাংবাদিকরা যেহেতু জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। সে কারণে তাদের স্বাস্থ্য সুরক্ষা আগে নিশ্চিত করতে হবে। বাগমারার এই কার্যক্রমকে অনুকরণ করে দেশের বিভিন্ন স্থানে এটা পরিচালিত হচ্ছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বানু প্রমুখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *