Breaking News
Home / খেলা / বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস কুস্তিতে স্বর্ণপদক অর্জন করলেন রাজশাহীর রেজিয়া

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস কুস্তিতে স্বর্ণপদক অর্জন করলেন রাজশাহীর রেজিয়া

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ কুস্তিতে স্বর্ণপদক অর্জন করেছেন রাজশাহীর রেজিয়া সুলতানা। ঢাকার শেখ রাসেল স্কেটিং স্টেডিয়ামে ফাইনাল প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয় ।
রেজিয়া রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী।
দেশের সবচেয়ে বড় খেলার আসরে স্বর্ণপদক অর্জন করায় বেশ আনন্দিত রেজিয়া। তিনি বলেন, ‘বাংলাদেশের সব চেয়ে বড় খেলার আসরে পদক অর্জন আসলেই আনন্দের বিষয়। তাও যদি সেটা হয় স্বর্ণ পদক । আমি ৫৭কেজি ওয়েটে কুস্তি খেলেছি। আমার ওয়েটে ১৫জন ছিল। আমি অনেক জেলা, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যকে হারিয়ে প্রথম হয়েছি। আমি স্বর্ণ পদক পেয়ে বেশ আনন্দিত হয়েছি কারণ আমি প্রথম হওয়ার ধারাবাহিকতাটাও অক্ষুণ্ন রাখতে পেরেছি।’
উল্লেখ্য, রেজিয়া ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ প্রতিযোগিতায় বিভিন্ন পর্যায়ে প্রায় ১৫২ জন প্রতিযোগির মধ্যে ৫৭ কেজি ভাগে স্বর্নপদক অর্জন করে।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক  হুমায়ুন কবির, কুস্তি ফেডারেশন’র সহ-সভাপতি কুদ্দুস খান, মেজর প্রশান্ত খান ও সদস্য  খলিলুর রহমান।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *